নবীনগরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ আহত ৫ আটক ৪

0
405
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিএনপি ও ছাত্রদলের দুই গ্রুপের হাতাহাতির ঘটনায় ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে পূর্বঘোষিত বিএনপির আলোচনা সভা পন্ড হয়ে গেছে। এই ঘটনায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনিছুর রহমান মঞ্জু ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিনসহ ৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপি নেতা জহিরুল হক, কাজী বিল্লাল হোসেন, কলেজ ছাত্র জুনায়েদ এবং চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে নাছির উদ্দিনকে আটক করেছে পুলিশ।
জানাযায়, বৃহস্পতিবার সকালে নবীনগর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি সহ অঙ্গ সংগঠনের উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সভা শুরুর আগেই অফিসের সামনে দুই পক্ষের হাতাহাতির ঘটনায় সভাটি পন্ড হয়ে যায়।
উপজেলা বিএনপির নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে আমরা দলীয় কার্যালয়ে শান্তিপূর্ণভাবে সভা শুরু করার আগ মুর্হুতে ছাত্রদল থেকে পদত্যাগকারী কয়েকজন ছাত্রনেতা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জুর উপর আক্রমন করলে উভয় পক্ষের মধ্যে উওেজনা তৈরি হয়ে হাতাহাতির ঘটনা ঘটে।
ছাত্রদল থেকে পদত্যাগকারী মোঃ হযরত আলী অভিযোগ অস্বীকার করে বলেন, পদ থেকে পদত্যাগ করেছি দল থেকে নয়। আমরা দলীয় কর্মসূচি পালন করতে গেলে আনিছুর রহমান মঞ্জুর লোকজন বাঁধা দিলে এই হাতাহাতির ঘটনা ঘটে।
এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রনোজিত রায় বলেন, বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ ছড়িয়ে পরার আগেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রে আনেন। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here