নরসিংদীর মাধবদীতে সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ বাদী কারাগারে

0
102
728×90 Banner

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে আওয়ামীলীগের সভা শেষে দুপক্ষের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় উভয়পক্ষই পাল্টাপাল্টি মামলা করেছিলেন। অপর পক্ষের করা মামলার আসামী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আনোয়ার হোসেন আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইতে যান। বৃহস্পতিবার দুপুরে নরসিংদীর মাধবদীর আমলী আদালত তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছেন।
এই তথ্য নিশ্চিত করেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান। জামিন নামঞ্জুর হওয়া আনোয়ার হোসেন (৪৫) গুলিবিদ্ধ সাবেক কাউন্সিলর জাকারিয়ার ভাই ও পৌর মেয়রের বিরুদ্ধে করা মামলার বাদী।
জানা যায়, ১৬ জুন সন্ধ্যায় আওয়ামী লীগের দুই গ্রæপের সংঘর্ষ হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন মাধবদী পৌরসভার সাবেক কাউন্সিলর জাকারিয়া (৩৯) ও বালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবুল কালাম (৩০)।
এরপর ১৭ জুন রাত ৩টার দিকে মাধবদী থানায় মামলা দুটি রেকর্ড করা হয়। এর মধ্যে সমাবেশস্থলে হামলা ও গুলির ঘটনায় মাধবদীর পৌর মেয়র মোশারফ হোসেন মানিকসহ ১১ জনের নাম উল্লেখ করে মামলা করেন আনোয়ার হোসেন।
একই ঘটনায় হামলার অভিযোগ এনে মেয়রের সমর্থক মোজাম্মেল মিয়া বাদী হয়ে আনোয়ার হোসেনকে প্রধান আসামি করে ও তার ভাই জাকারিয়াসহ মোট ৭ জনের নামে আরেকটি মামলা দায়ের করেন।
এরপর বৃহস্পতিবার দুপুরে পৌর মেয়রের বিপক্ষের ৬ আসামি জামিন আবেদন চাইলে আদালত ৫ জনের জামিন মঞ্জুর করলেও আনোয়ারের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন আদালত।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, ৬ জনের নামে জামিন চাইলে আদালত ৫ জনকে জামিন দিলেও ১ জনকে জামিন দেয়নি। পরে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here