নিখোঁজের তিনদিন পর মায়ের বুকে ফিরলো আশরাফ

0
176
728×90 Banner

মোঃ আমজাদ হেসেন, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ গ্রাম থেকে নিখোঁজ হওয়া এক যুবককে উদ্ধার করা হয়েছে। মানুষিক ভারসাম্যহীন ওই যুবকের বাড়ি পাশ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলা পাহারিয়াকান্দি ইউনিয়নের উলুকান্দি গ্রামে। ওই গ্রামের আলী আহম্মেদের ছেলে আলী আশরাফ গত তিনদিন আগে বাড়ি থেকে বেড় হয়ে আর ঘরে ফিরেনি। বৃহসপতিবার (৩১/০৯) রাতে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ ছেলেটিকে তার পরিবার কাছে তুলে দেন ।
জানা যায়, বৃহস্পতিবার ওই যবুকটি খালি গায়েও খালি পায়ে কাঁদা অবস্থায় উপজেলার পৌর এলাকার আলীয়াবাদ গ্রামের ভিতর ঘুরতে থাকে দেখে স্থানীয়রা তাকে আটক করে ওই গ্রামের সমাজসেবক প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনিরে কাছে নিয়ে যায়। যুবকটিকে খাওয়া দাওয়া করিয়ে তার ঠিকানা জানার চেষ্ঠা করা হয়। এক পর্যায়ে যুবকটি জানায় তার নাম আলী আশরাফ, পিতার নাম আলী আহমেদ, বাড়ি বাঞ্ছারামপুরের মরিচাকান্দি এবং কলাকান্দি উচ্চ বিদ্যালয়ে ছাত্র।
বিষয়টি বাঞ্ছারামপুর থানার অফিসার্স ইনচার্জ রাজু আহমেদকে অবহিত করে উনার পরামর্শে ছেলেটিকে নবীনগর থানায় নিয়ে গিয়ে ছেলেটির ছবি ফেসবুকে পোস্ট দেন প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির। একই সাথে তিনি কলাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক সিদ্দিকুর রহমানসহ আরো কয়েকজন শিক্ষকের সাথে যোগাযোগ করে জানতে পারেন, তার বাড়ি বাঞ্ছারামপুরের উলুকান্দি গ্রামে। পরে আলী আশরাফের পরিবারের কাছে তার ছবি পাঠালে ছবি দেখে নিশ্চিত হোন এটা তাদের সস্তান। আলী আশরাফ মানুষিকভাবে কিছুটা অসুস্থ বলে জানায় তার পরিবার।
ছেলেকে বুকে জড়িয়ে কান্না জড়িত কন্ঠে আলী আশরাফের মা সেলিনা বেগম বলেন, আমার ছেলে তিনদিন আগে বাড়ি থেকে বের হয়েছে ,অনেক খুঁজেও কোন সন্ধান পায়নি। আজ ছেলেকে পেয়েছি, আল্লাহর কাছে শোকরিয়া আদায় করছি।
এ সময় উপস্থিত ছিলেন নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here