নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ এ্যাওয়ার্ডে মনোনীত জাগ্রত মহানায়ক শিহাব রিফাত আলম

0
240
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ এ্যাওয়ার্ড এর জন্য মনোনীত হয়েছেন দেশবরেণ্য শিল্পোদ্যোক্তা দু বাংলার জনপ্রিয় সংগঠক, রাজনীতিবিদ ও মানবাধিকার ব্যক্তিত্ব ও দেশ বরণ্য সমাজ সেবক জাগ্রত মহানায়ক শিহাব রিফাত আলম।
নেপালের কাঠমান্ডু শহরের হোটেল তামান পার্ক এর বলরুমে বর্ণিল আয়োজনে আগামী ২৩ নভেম্বর ২০২৩ বৃহস্পতিবার বিকেলে সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ ও নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটির যৌথ আয়োজনে জাগ্রত মহানায়ক শিহাব রিফাত আলমকে “নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড” প্রদান করা হবে।

আন্তর্জাতিক এ্যাওয়ার্ড অনুষ্ঠানে, বাংলাদেশ ও নেপালের সংস্কৃতিকে তুলে ধরবেন দু দেশের জনপ্রিয় শিল্পীরা উপস্থিত থাকবেন নেপাল সরকারের মন্ত্রী ও পর্যটনের শীর্ষ কর্মকর্তারা। দু দেশের অপার সম্ভাবনাময় পর্যটন শিল্পের বিকাশে আন্তর্জাতিক একটি সেমিনার ও অনুষ্ঠিত হবে।
আয়োজকরা তার সমাজ ও মানবতার কাজের এই স্বীকৃতি জন্য নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড এর জন্য মনোনীত করায় মহান সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। জুরিবোর্ডকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আশা প্রকাশ করেছেন আগামী ২৩ নভেম্বর তিনি নেপালের এই বিরল সম্মাননা গ্রহন করবেন।
বিশেষ ভাবে উল্লেখ্য যে পুরান ঢাকার বিশিষ্ট ব্যক্তিত্ব শিহাব রিফাত আলম তাঁর দেশ, সমাজ ও মানব সেবায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ হতে এই পুরস্কারে মনোনীত হলেন। ,তিনি ইতোমধ্যে সমাজ ও মানব সেবায় বিশেষ অবদানের জন্য মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পিস এ্যাওয়ার্ড সহ ভারত, বাংলাদেশ এবং পৃথিবীর বিভিন্ন দেশ হতে অসংখ্য সম্মানননা লাভ করেছেন।
অত্যান্ত বিনয়ী, মানবিক ও স্বল্পভাষী জাগ্রত মহানায়ক তাঁর নেতৃত্বের গুণাবলী, মানবতার সেবা ও সংস্কৃতসেবার কারনে সমগ্র বাংলাদেশে ব্যাপক আলোচিত হচ্ছেন বলে প্রতীয়মান হয়।
উল্ল্যেখ্য আগামী ১ ডিসেম্বর ২০২৩ বিজয়ের প্রথম প্রহরে গাজীপুরের নির্ভানা রিসোর্টে তিনি মহান মুক্তিযুদ্ধের রণাঙ্গনের ৭১ জন বীরমুক্তিযোদ্ধা ৫০ জন ডক্টরেট ডিগ্রিধারী দেশবরেণ্য গুণীজন, ৫০ জন দেশসেরা শিল্পোদ্যোক্তা, ২১ জন দেশ বরেণ্য সাংবাদিক, ৩০০ ভারতীয় কবি সাহিত্যিক সহ তিন হাজারের মতো জাগ্রত ব্যবসায়ী জাগ্রত মিলনমেলার আয়োজনে ব্যস্ত রয়েছেন।
একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন প্রায় ১২০ ফিট দীর্ঘ একটি বিশাল মঞ্চ এবং ৬০ ফিট দীর্ঘ আরেকটি মঞ্চে বিভিন্ন পর্বে এই জাগ্রত মহামিলন মেলা অনুষ্ঠিত হবে।
আন্তর্জাতিক মানের এই জাগ্রত মিলন মেলার মাননীয় মন্ত্রী, সাবেক মন্ত্রী, বিচারপতি, সচিব শিক্ষাবিদ, সাংবাদিক কবি সাহিত্যিক, শিল্পী অভিনেতা ও জাগ্রত ব্যবসায়ীদের এক মহা মিলনমেলায় পরিণত হবে।
জাগ্রত মিলনমেলার ব্যস্ততার মাঝেও তিনি নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ এাওয়ার্ড মনোনীত হওয়ায় নিজেকে সম্মানিত ও গর্বিত বোধ করছেন। সেই সাথে আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here