নৌকার জোয়ারে ভাসছে শ্রীপুর!

0
226
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: শ্রীপুরকে বলা হয় আওয়ামীলীগের ঘাঁটি, বঙ্গবন্ধুর হাতে গড়া দল আওয়ামীলীগ ও দলের প্রতীক নৌকার প্রতি আবেগ ও ভালবাসা যেন শ্রীপুরের প্রতিটি জনগনের। প্রতিটি নির্বাচনেই যেন তার প্রতিফলণ ঘটে। ব্যতিক্রম হচ্ছে না এবারেও। সাধারণ জনগনের আস্থাভাজন হওয়ায় দ্বিতীয় বারের মত এবারও আব্দুল জলিলকে বেছে নিয়েছেন দলটি, এটাতেই যেন বাজিমাত। গত কয়েকদিন ধরেই রব উঠেছে আব্দুল জলিলকে নিয়েই। অনেকটা জন জোয়ারে ভাসছে নৌকা।

১৯৮৮ সালে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে হাতেখড়ি হওয়া আব্দুল জলিল তিনবার নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন তেলিহাটি ইউনিয়ন পরিষদে। পরে ২০১৪সালে নির্বাচিত হন উপজেলা পরিষদ নির্বাচনে। ভূবন ভোলানো হাসি ও সরলতার জন্য তৃনমূলের জনগনের আস্থা ভাজন হওয়ায় বরাবরই নির্বাচনের মাঠে শক্ত প্রতিদ্বন্ধি হয়ে উঠেন তিনি।
শ্রীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম মন্ডল বুলবুল জানান, বঙ্গবন্ধু, আওয়ামীলীগ, শেখ হাসিনা ও নৌকা একই সূত্রে গাঁথা। এর মধ্যে একটি বাদ দিলে কেউ প্রকৃত আওয়ামীলীগ হিসেবে নিজেকে দাবী করতে পারে না। শ্রীপুরের মানুষের নৌকার প্রতি রয়েছে আবেগ ও ভালোবাসা। এটাই হয়ে উঠবে জয় পরাজয়ের নিয়ামক।
গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের মতে, যেখানেই যাচ্ছি নৌকার পক্ষে গনজোয়ার তৈরী হচ্ছে। নানা ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্যই নৌকার বিজয়ের জন্য কাজ করছি। ইনশাল্লাহ আমাদের বিজয় নিশ্চিত।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here