পাবনা সাউন্ড এন্ড লাইটিং অ্যাসোসিয়েশন’র আহ্বায়ক কমিটি গঠন

0
73
728×90 Banner

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: লিটন সাউন্ড এর স্বত্ত্বাধিকারী মাহবুবুল আলম লিটনকে আহ্বায়ক ও সাউন্ড টাচ্ এর স্বত্ত্বাধিকারী মো. মাসুদ রানাকে যুগ্ম আহ্বায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট্য পাবনা জেলা সাউন্ড এন্ড লাইটিং অ্যাসোসিয়েশন’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের সাংস্কৃতিক চত্ত¡র সংলগ্ন লিটন সাউন্ড এর কার্যালয়ে সকলের সম্মতিক্রমে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক-(২) সুভাষ কুমার সরকার (রিদম সাউন্ড), সদস্য সচিব আমির হামজা (একতা), যুগ্ম সদস্য সচিব আব্দুল লতিফ (লতিফ সাউন্ড), মো. আহমেদ শাকিল (শাকিল সাউন্ড), কার্যকরী সদস্য সোহেল রশীদ বিপ্লব, শফিকুর রহমান জুরিক (সাউন্ড পার্ক), আর কে আকাশ- (তথ্য ও প্রচার) নীলাকাশ মিডিয়াকম, মো. আফসার হোসেন (একতা), একাব্বর হোসেন (অমর মাইক), রিপন হোসেন (রিপন সাউন্ড), হেলাল প্রাং (হেলাল সাউন্ড), জসিম উদ্দিন হৃদয় (হৃদয় সাউন্ড), নীরব মাহমুদ (পাবনা বেজ), ইমাম মেহেদী (পাওয়ার সাউন্ড), রুমন হোসেন (সম্পর্ক লাইটিং), মিতুল ইসলাম, সেলিম হোসেন (ধ্রæবতারা লাইটিং)।
উপস্থিত সংগঠনের স্বত্ত¡াধিকারী ও নেতৃবৃন্দের সম্মতিক্রমে প্রতি পিয়ার সাউন্ড বক্সা ভাড়া ৩৫০০ টাকা, পরবর্তী প্রতি পিয়ার সাউন্ড বক্সা ভাড়া ৩০০০, অতিরিক্ত মনিটর প্রতি পিয়ার ভাড়া ১০০০, লিড এম্পায়ার ভাড়া ১০০০, ড্রামস্ ভাড়া ৩০০০, অডিও লিংক ভাড়া ১০০০, প্রাথমিকভাবে ১ পেয়ার সাউন্ড বক্সের সাথে ৬টি মাইক্রোফোন যাবে- পরবর্তী মাইক্রোফোন প্রতি যোগ হবে ২০০ টাকা, কর্ডলেস মাইক্রোফোন ভাড়া ১০০০, সাব প্রতি পিয়ার ৩০০০ টাকা নির্ধারণ করা হয়। সংগঠনের কেউ এই নিয়ম ও তালিকার বাইরে সংগঠন পরিপন্থী কাজ করলে তার বিরুদ্ধে জরিমানা ও কঠোর ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়। বর্তমান কমিটি আগামী ১ মাসের মধ্যে পাবনা জেলার অন্যান্য সাউন্ড ব্যবসায়ীদের সাথে যোগাযোগের মাধ্যমে সদস্য বৃদ্ধি এবং পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। শহরের বড় ব্রীজ সংলগ্ন পৌর মার্কেটের লিটন সাউন্ড সংগঠনের অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহৃত করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here