পূবাইলে পুত্রের বিরুদ্ধে পিতার সংবাদ সম্মেলন

0
48
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মহানগরের পূবাইলে নিজ পুত্রের মিথ্যা অভিযোগে সংবাদ প্রকাশ ও নিজ পরিবারে ষড়যন্ত্রের বিরুদ্ধে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে মেঘডুবী নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ।
শনিবার(২৩সেপ্টেম্বর) সকালে পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আজিজুর রহমান শিরিষ এর বড় ছেলে হাসানুর রহমান রাসেল এর বিভিন্ন অপকর্ম ঢাকতে নিজ পরিবারের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পিতা ও নিজ পরিবারের বিরুদ্ধে অভিযোগ, মিথ্যা সংবাদ প্রকাশ ও বিভিন্ন হয়রানির প্রতিবাদে এই সংবাদ সম্মেলন করেন।
আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ বলেন, আমার দীর্ঘদিনের রাজনৈতিক ক্যারিয়ারকে ধ্বংস ও নিজ পরিবারে অশান্তি সৃষ্টি করতে একটি কুচক্রী মহল প্রতিপক্ষ লোকের যোগ সাজশে আমার ছেলে দীর্ঘদিন ধরে পাঁয়তারা করে আসছে।
তিনি জানান, আমার তিন ছেলে এক মেয়ে। আমার বড় ছেলে হাসানুর রহমান রাসেল পূর্ব থেকে একটু অন্যরকম ছিল বহু শাসন করেও তাকে আমি নিজ হাতে আনতে পারি নাই সে সব সময় খারাপ মানুষের সাথে সঙ্গ দিত মাদক সেবনসহ নানা অপকর্মে লিপ্ত থাকতো শত চেষ্টা করেও আমি পিতা হয়ে সুপথে আনতে পারি নাই ইতিপূর্বে তার বিরুদ্ধে এলাকাবাসীর একাধিক অভিযোগ রয়েছে তার মধ্যে তার ডিস ব্যবসায়ী দোকান ঘরের মালিক আতাউর রহমান শামীম ধীরাশ্রমের হারুন ও ইউছুব আলী নামক ব্যক্তিদের মারধর করে রক্তাক্ত জখম করে। তার বিরুদ্ধে গাজীপুর সদর থানায় ১৬৭/২-১৮ মামলা হয়।
তিনি বলেন, বর্তমানে আমার পরিবার ও দুই ছেলে রাজিবুল হাসান রাজীব স্কুল শিক্ষক হুসাইনুর রহমান রুবেল মাস্টারসহ আমার পরিবারের লোকজনকে বাড়ি থেকে বের করে দেয় এবং নানাভাবে হয়রানি করে আসছে। ১৫ বছর পূর্বে আমিও আমার পরিবারের লোকজনদের সাথে পরামর্শ করে তাকে রিহ্যাবে পাঠাই সেখান থেকে এসে আবার খারাপ জগতের সাথে মিশে যায়। সে মানসিক ভারসাম্য ও বিপর্যয়ের মধ্যে রয়েছে আমার নিজের শরীরে কয়েকবার আঘাত করে এমনকি তার মাকেও মারতে দ্বিধা করেনি।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি আপনাদের মাধ্যমে জানাতে চাই যে আমার ও আমার পরিবারের সদস্যদের নিয়ে আমার নেশাগ্রস্থ মানসিক বিপর্যায়ে ভারসাম্যহীন বড় ছেলে হোসেনুর রহমান রাসেল প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ প্রদান মিথ্যা সংবাদ প্রকাশ ও যে হয়রানি করে আসছে তা সত্য নয় আমি এর প্রতিবাদ জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীসহ সকল স্তরের কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে আমিও আমার পরিবারের সকল সদস্যদের নিরাপত্তা কামনা করছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here