প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা চির নিদ্রায় শায়িত

0
212
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা আলহাজ্ব আনোয়ার হোসেনের জানাজার নামাজ স্থানীয় তাঁরাগঞ্জ এইচ এম স্কুল এন্ড কলেজের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে বিকালে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে তিনি চির নিদ্রায় শায়িত হন।

আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেন মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক,সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার খোরশেদ আলম, সাবেক এমপি অনুপম শাহজাহান জয়,বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন,আবুল খায়ের গ্রুপের এমডি আবু সাঈদ চৌধুরী, জাতীয় সাংবাদিক সোসাইটি ( জেএসএস) র কেন্দ্রীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড এম এ মজিদ এবং মহাসচিব নাসির উদ্দিন বুলবুল,কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান,সাবেক চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরা,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মোফাজ্জল হোসেন, তারাগঞ্জ এইচ এম স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ বোরহানউদ্দিন ,উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম তোরণ, এম এ গাফফার, সাখাওয়াত হোসেন প্রধান।
আজ ১ জুুন সকাল ৯, ৫০ মিনিটে বার্ধক্যজনিত কারণে তার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জানাযার নামাজে শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here