প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতার ইন্তেকাল

0
257
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : প্রধানমন্ত্রী উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা আনোয়ার হোসেন( ৭৯)ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১ জুুন সকাল ৯, ৫০ মিনিটে বার্ধক্যজনিত কারণে তার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আনোয়ার হোসেনের মৃত্যুতে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ও গাজীপুর জেলা আ’লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড, মো: আমানত হোসেন খান,জাতীয় সাংবাদিক সোসাইটি ( জেএসএস) র কেন্দ্রীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড এম এ মজিদ এবং মহাসচিব নাসির উদ্দিন বুলবুল,কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা,বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)সিনিয়র সাংবাদিক ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ আতাউর রহমান,দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ গাফফার গভীর ভাবে শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ।
আজ বিকালে একডালা গ্রামের তার বাড়ীতে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাযার শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে বলে জানা তার বড় মেয়ের জামাই মোস্তাফিজুর রহমান সেলিম ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here