প্রবীণ রাজনীতিবিদ জাফরউল্লাহ খান চৌধুরী লাহরী অসুস্থ

0
85
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): গতকাল শুক্রবার কুষ্টিয়া জেলায় লাহরীর নিজ বাস ভবনে গিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার এর নির্দেশে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ দেখতে আসেন। অসুস্থ্য জাফরউল্লাহ খান চৌধুরী লাহরীর শারীরিক অবস্থা জেলার জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও আত্মীয় স্বজনের নিকট স্বাস্থের খোজ খবর নেন।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর আহ্বায়ক হান্নান আহমেদ খান বাবলু, যুগ্ম মহাসচিব কাজী মোঃ নজরুল, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম প্রচার সম্পাদক লোকমান পাটয়ারী, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক আলী আকবর মজুমদার, সদস্য সচিব নিজাম উদ্দিন সরকার , জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর সদস্য সচিব কে এম মঈনুল হক, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহ্বায়ক কাজী ফয়েজ আহমেদ।
জাতীয় পার্টি মহাসচিব প্রবীণ রাজনীতিবীদ জাফরুল্লাহ খান চৌধুরী লাহরীর অসুস্থ্যতায় খোজ খবর নেওয়ার জন্য উল্লেখিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ কুষ্টিয়ার বাসভবনে আসেন এবং তার সুস্বাস্থ্য কামনা করেন। স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর হাফিজ, আজমত আলী খান মনি, আরিফ খান চৌধুরী , জেলা ও উপজেলা নেতৃৃবৃন্দ।
জনাব লাহরীর সুস্থতা কামনা করে আল্লাহ পাকের নিকট ও দেশবাসীর কাছে উপস্থিত নেতৃবৃন্দ ও আত্মীয় স্বজনদের সাথে নিয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে দোয়া মুনাজাত করা হয় ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here