ফটো সাংবাদিক রেহেনার ১ম মৃত্যু বার্ষিকী পালিত

0
160
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : আজ ২৯ জুন ফটো সাংবাদিক রেহেনা আক্তারের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। গত বছরের এই দিনে তিনি ইন্তেকাল করেন। প্রয়াত ফটোসাংবাদিক রেহেনা আক্তার মৃত্যু কালে রেখে জান তার দুইটি কন্যা সন্তান রাদিয়া ইসলাম ও রাব্বা ইসলামসহ অসংখ্য গুণগ্রাহী।
সাংবাদিক রেহানা আক্তারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ ২৯ শে জুন, ২০২১-মঙ্গলবার। ১৫৪ মতিঝিল, ঢাকা- ১০০০। জামি’আ দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে কোরআন খতম ও দোয়া মোনাজাত এর আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতিঝিল মসজিদ ওয়াকফ এষ্টেট কমিটির সভাপতি কাজী মাসুদ আহম্মেদ , সাধারন সম্পাদক সৈয়দ মাসুম আলী, সদশ্য মোবারক সেলিম, মসজিদের মোয়াজ্জেম মাওলানা জাকারিয়া, ফোজিত শেখ বাবু মাদ্রাসার কোমলমতি শিশু সহ আরো অনেকে।
উক্ত অনুষ্ঠানে করোনা মহামারী থেকে মুক্তির জন্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা সহ ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাতের চেয়ে দোয়া করা হয়।
তার ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে তার বড় ভাই ফটোসাংবাদিক ফোজিত শেখ বাবুর দুই ছেলে শেখ মোঃ আল-আমিন আলো ও শেখ মোঃ নূরুল্লাহ নূর তারা উক্ত মাদরাসার ছাত্র উক্ত অনুষ্ঠানে আয়োজন করেন কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মহরমের আত্মার মাগফেরাত কামআয়োজননায় দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here