বঙ্গবন্ধুর শততম জন্মদিনে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের দিনব্যাপি কর্মসূচি

0
254
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৯ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ ১৭ মার্চ রবিবার দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর নেতৃত্বে সকাল ৮ টায় ৩২ ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এরপর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ শীর্ষক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জোহর নামায বাদ জাতীয় মস্জিদ বায়তুল মোর্কারম উত্তর গেটে দুঃস্থ মানুষদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হবে।
বিকাল ৪টায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় কার্যালয় ৫১, ৫১/এ পুরানা পল্টন, ঢাকায় ‘বঙ্গবন্ধুর আদর্শ মৃত্যুঞ্জয়ী’ শীর্ষক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সদস্য ছাড়াও দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।
বঙ্গবন্ধু গবেষণা পরিষদের উদ্যোগে ‘বঙ্গবন্ধুর আদর্শ মৃত্যুঞ্জয়ী’ শীর্ষক পোষ্টার, লিফ্লেট, সংবাদপত্রে বিজ্ঞাপন প্রভৃতি প্রচারাভিযান পরিচালিত হবে। সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপরোক্ত কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্যে অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here