বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নেতাকর্মীদের কাজ করতে হবে — ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া

0
270
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের গরীব-দু:খী অসহায় মানুষের স্বপ্ন পূরণে আমৃত্যু কাজ করে গেছেন। কিন্তু একদল মানুষরুপী হায়েনা নৃশংসভাবে তাকে সপরিবারে হত্যার ফলে তার সকল স্বপ্ন ধুলিসাৎ হয়ে যায়। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আওয়ামীলীগের নেতাকর্মীদের কাজ করতে হবে।
শনিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫২নং ওয়ার্ড টঙ্গীর দাড়াইল বটতলা এলাকায় গোল্ডেন ড্রিমস্ এসোসিয়েশনের উদ্যোগে এক বিধবা ও অসহায় আকলিমা বেগমের ১৩ পরিবারের সদস্যদের মাঝে দুটি ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার ঘোষিত দেশকে ক্ষুদ্র ও দারিদ্রমুক্ত গড়তে বিধাব অসহায় পরিবারকে গৃহ নির্মাণ করে দেয়া তারই অংশ হিসেবে গাজীপুর মহানগর যুবলীগ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৭ মার্চ ২০২০ উপলক্ষে গোল্ডেন ডিমস্্ এসোসিয়েশনের মাধ্যমে বীরমুক্তিযোদ্ধা, বিধবা, এতিম ও সুবিধাবঞ্চিতদের জন্য ১শ’টি গৃহ নির্মাণ এবং হস্তান্তর প্রকল্পের ৬৬ ও ৬৭তম ঘর হস্তান্তর করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনাদের কাছে দোয়া চাই।
গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক ও গোল্ডেন ড্রিমস্ এসোসিয়েশনের চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে ও মাহাবুব আমিন মিঠুর পরিচালনায় অসহায় পরিবারের মাঝে ঘর হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক সংসদ সদস্য আলহাজ¦ কাজী মোজাম্মেল হক, গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক আবু নসের উদ্দিন, গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বদরুল আলম পাশা, কাইয়ুম সরকার, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা মনির হোসেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো: ইসমাইল হোসেন, কাজী কামাল হোসেন, এড. বিল্লাল হোসেন, আনিসুর রহমান মিলন, এস এম শরিফুল ইসলাম বাঁধন, শাহজাহান সিরাজ সাজু, মনির হোসেন, এস এম মঞ্জুর রনি, জাহাঙ্গীর আলম, আহম্মদ হোসেন প্রমুখ।
উল্লেখ, গোল্ডেন ড্রীম এসোসিয়েশন গাজীপুর মহানগরে বীর মুক্তিযোদ্ধা, বিধবা, এতিম-অসহায় ও সুবিধাবঞ্চিতদের জন্য ১শ’টি আধাপাকা ঘর নির্মাণ করে দেয়ার প্রকল্প হাতে নিয়েছে। এরমধ্যে গতকাল বিধবা আকলিমা আক্তারকে ৬৬তম ঘরের চাবি হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here