বিজয়নগর উপজেলা নাগরিক ফোরাম এর আত্মপ্রকাশ

0
76
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :বিজয়নগরকে মাদকমুক্ত, সমাজের অসংগতি, অন্যায় অপরাধ নিয়ন্ত্রণে ভূমিকা রাখা ও সুন্দর সুপরিকল্পিত বিজয়নগর গঠনের কার্যকরী ভূমিকা রাখার জন্য বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে নিয়ে যাত্রা শুরু করেছে “বিজয়নগর উপজেলা নাগরিক ফোরাম” নামে অরাজনৈতিক একটি সংগঠন।
৬ আগস্ট শনিবার বিকালে চান্দুরাস্থ সৌদি মার্কেটে বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর মিলনায়তনে উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার অর্ধশতাধিক মানুষের উপস্থিতিতে মাধবপুর উপজেলার মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক বুধন্তী ইউনিয়নের ইসলামপুর গ্রামের কৃতি সন্তান মোহাম্মদ মুনছুরুল হক আকিক এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি হরষপুর ইউনিয়নের হরষপুর গ্রামের কৃতি সন্তান এস এম কামরুল হাসান শান্ত।
এসময় সবার অংশগ্রহণে দীর্ঘক্ষন আলোচনার পর সর্বসম্মতিক্রমে মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপকবুধন্তী ইউনিয়নের ইসলামপুর গ্রামের কৃতি সন্তান মোহাম্মদ মুনছুরুল হক আকিককে আহবায়ক ও বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি হরষপুর ইউনিয়নের হরষপুর গ্রামের কৃতি সন্তান এস এম কামরুল হাসান শান্তকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এবং উক্ত কমিটি আগামী ১ মাসের মধ্যে গঠনতন্ত্র চুড়ান্ত করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলো- যুগ্ম আহবায়ক মোঃ শাহ আলম (ইছাপুরা) কৃপা শংকর চৌধুরী (চান্দুরা), আলা উদ্দিন (হরষপুর), সাদেকুল ইসলাম রতন (পাহাড়পুর), আবু হানিফ (হরষপুর), মোঃ শাহীন (পাহাড়পুর), মোঃ সেলিম চৌধুরী (চম্পকনগর), কার্তিক চৌধুরী (চান্দুরা), মুহাম্মদ মহসিন আলী (পত্তন) ও আহবায়ক সদস্য প্রভাষক আল আমিন (চান্দুরা), পন্ডিত প্রবীর চন্দ্র আচার্য্য (হরষপুর), আজিজুল ইসলাম আসলাম (চান্দুরা), আশিকুর রহমান (চান্দুরা), মহি উদ্দিন রুবেল (চম্পকনগর), মোহাম্মদ হাবিব (পাহাড়পুর), সাংবাদিক শাহনেওয়াজ শাহ (বিষ্ণুপুর), মোঃ মিজানুর রহমান খাঁন (হরষপুর) সোহেল আহাদ (চান্দুরা), এডভোকেট আজহারুল ইসলাম (চর ইসলামপুর) মোঃ সাইমন মিয়া (সিঙ্গারবিল)।
পরে সবাই উক্ত সংগঠনের মাধ্যমে বিজয়নগর উপজেলার যে কোন ন্যায় সঙ্গত প্রয়োজনে ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালনের মাধ্যমে উপজেলাকে মাদকমুক্ত, স্বচ্ছ, সুন্দর, মডেল উপজেলা গঠনে ঐক্যবদ্ধ থেকে ভূমিকা রাখার অঙ্গিকার করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here