ভোরের আলো সংঘের প্রিমিয়ার লীগ-২০২২ এর ট্রফি উন্মোচন ও ৬টি দল ঘোষণা

0
56
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজধানীর সবুজবাগ বাসাবোর স্বনামধন্য ভোরের আলো সংঘের প্রিমিয়ার লীগ-২০২২ এর ট্রফি উন্মোচন ও ৬টি দল ঘোষণা করা হয়েছে। গত ৫ আগষ্ট শুক্রবার সন্ধ্যায় বাসাবোর একটি অভিজাত রেষ্টুরেন্টে ভোরের আলো সংঘের কো-চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান বাবলুর সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় অত্র সংঘের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজ মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জনপ্রিয় সংঘের সভাপতি ভোরের আলো সংঘের উপদেষ্টা সুবে সাদেক সুলতান, বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা পরিষরেদ সদস্য ওমর ফারুক মজুমদার, কাজী রিপন, আমীর আশিক, আপন আহম্মেদ নিজাম, ওয়াহিদুজ্জামান, সাহব উদ্দিন খোকন, ইঞ্জিনিয়ার তৌহিদ আমিন, রেজাউল রাশেদ, ইঞ্জিনিয়ার সাইফুল আরম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক রেডসাম মির্জা, গোলাম মোহাম্মদ মুজাহিদ, জাহাঙ্গীর হোসেন, চায়না বাংলাদেশ চেম্বার অব কমার্স এর পরিচালক নঈম হাসান, সাংগঠনিক সম্পাদক নুরুল্লাহ মর্তুজা, ক্রীড়া সম্পাদক তুহিন হোসেন, প্রচার সম্পাদক হৃদয়, ইঞ্জিনিয়ার রনিক মাহমুদ সহ সংগঠনের নেতৃবৃন্দ এবং শিশু কিশোর ক্রিকেট একাডেমির পরিচালক মোস্তাফিজুর রহমান শাহারিয়া, ক্রিকেট হকর এর প্রতিষ্ঠাতা ওমর সাঈদ প্রমুখ।
আগামী ৯ অক্টোবর ২০২২ তারিখে প্রতিটি দল ১৪ জন করে খেলোযার নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে (১) বাপ্পি নাইট রাইডার্স (২) রাহাত রয়েলস (৩) ডায়নামিক লিজেন্টস (৪) বাবলু স্টার (৫) ফারুক ওয়ারিয়র্স ও (৬) আমির কিংস। অধিনায়ক ও সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন বাপ্পি নাইট রাইডার্স এর মির্জা লাল চাঁন ও রানা খান, রাহাত রয়েলস এর নুরুল্লাহ মর্তুজা ও মোহাম্মদ জাহিদ, ডায়নামিক লিজেন্টস এর ওয়াহিদুর রহমান ও মোস্তফিজুর রহমান শাহরিয়ার, বাবলু স্টার এর নুর নবী ও ফরহাদ উজ্জল, ফারুক ওয়ারিয়র্স এর সিয়াম মাহমুদ ও আবু সাঈদ মুরাদ এবং আমির কিংস এর মোহাম্মদ মাসুদ ও আল-আমিন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here