বিরোধী মতের উপর সরকারি পৃষ্ঠপোষকতায় বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

0
81
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : কুমিল্লায় বরকত উল্লাহ বুলু ও বনানীতে তাবিথ আউয়ালসহ বিরোধী দলের উপর সরকারি পৃষ্ঠপোষকতায় পুলিশ ও সরকারি দলের সন্ত্রাসীদের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যুব জাগপার কেন্দ্রীয় সভাপতি মীর আমির হোসেন আমু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিহাদ হোসেন।
নেতৃদ্বয় বলেন, সারাদেশে এখন বিরোধী দলের নেতাকর্মীদের ওপর সরকারি দলের লোকজন হামলা চালাচ্ছে। সরকারের লালিত সন্ত্রাসীরা বেপরোয়া গতিতে বিরোধী নেতাকর্মীদের ওপর নিপীড়ন—নির্যাতনসহ বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ও লুটপাটের খেলায় মেতে উঠেছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লায় বরকত উল্লাহ বুলু ও বনানীতে তাবিথ আউয়ালের উপর হামলা চালিয়েছে তারা। এটি নিঃসন্দেহে পূর্বপরিকল্পিত এবং সরকারের উচ্চমহল এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত।
তাঁরা বলেন, সরকার নিজেদের পতন আঁচ করতে পেরেই এখন বেপরোয়া হয়ে উঠেছে। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে, তারা রাজপথে নামতে শুরু করেছে। বিনাভোটের এই সরকারের আর কোন রেহাই নাই।
যুব জাগপা নেতৃবৃন্দ সরকারের পতন ত্বরান্বিত করতে সকল বিরোধী দলের যুব সংগঠনের সমন্বয়ে ‘যুব সংগ্রাম পরিষদ’ গঠনের আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here