বৃহত্তর উত্তরাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
60
728×90 Banner

মনির হোসেন জীবন : বৃহত্তর উত্তরাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতি, ঢাকার আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল শনিবার বিকেলে উত্তরা পশ্চিম থানার ১৩ নং সেক্টর “জমজম” টাওয়ারের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের সভাপতি মোহাম্মদ মামুন সরকারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বিল্লাল হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, ইফতার আয়োজক কমিটির আহবায়ক মামুনুর রশীদ ও সদস্য সচিব মো: আনিসুর রহমান ভুঁইয়া, সিনিয়র সহভাপতি নাসিরুল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী, এডভোজেট এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মো: শওকত আলী, অর্থ বিষয়ক সম্পাদক শফি উদ্দিন সরকার ভুঁইয়া প্রমুখ।
কুরআন তেলোয়াত করেন মো: হাদী।
আলোচনা সভায় উপস্হিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা এডভোকেট আলহাজ্ব মো: শাহ আলম (সাবেক) এমপি, সাবেক এমপি, এম এ খালেক, হাফিজ উদ্দীন, সাবেক সচিব, যুগ্ন সচিব সাবেক জাকির হোসেন, ফরহাদ হোসেন সরকার, সাবেক এমপি, মনিরুজ্জামান মনির, নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান, মো: কামরুজ্জামান, বি-বাড়িয়া জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, বৃহত্তর উত্তরাস্হ ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতি, ঢাকার সভাপতি মোহাম্মদ মামুন সরকার। অনুষ্ঠানে উপদেষ্টা মন্ডলীর সদস্যরা উপস্থতি ছিলেন। পরে সকলের মধ্যে পবিত্র মাহে রমজানের ইফতার বিতরন করা হয় এবং বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here