ভোরের আলো সংঘের কাউন্সিল’২২ অনুষ্ঠিত

0
77
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি): রাজধানীর সবুজবাগ বাসাবোর স্বনামধন্য ভোরের আলো সংঘের কাউন্সিল—২২ অনুষ্ঠিত হয়েছে। ভোরের আলো সংঘ প্রায় এক যুগ পূর্বে প্রতিষ্ঠিত হয়ে অত্র এলাকায় খেলাধূলা, শরীরচর্চা ও সমাজসেবামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। সম্প্রতি সদস্যদের সক্রিয় অংশগ্রহণে সংঘের কার্যালয়ে কাউন্সিল অনুষ্ঠত হয় এবং ২০২২—২০২৪ মেয়াদে ভোরের আলো সংঘের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদ গঠিত হয়।
২২ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের নির্বাচিত সদস্যরা হলেন প্রধান উপদেষ্টা শফিকুল আলম বাপ্পি, কো—উপদেষ্টা বজলুর রহমান বাবলু, উপদেষ্টা শাওন হক, কাজী এনাম, জাবেদ ইকবাল মিল্টন, গোলাম মুহাম্মদ মুজাহিদ, মোশারফ হোসেন ভূঁইয়া, রেজাউল রাশেদ, রাসেল আহম্মেদ, ওয়াহিদুর রহমান ওয়াসিম, ইঞ্জি. সালমান বেলায়েত, ওমর ফারুক মজুমদার, কাজী রিপন, ইঞ্জি. তৌহিদুল আমিন, রাশিদুল ইসলাম, সাহাব উদ্দিন খোকন, ইঞ্জি. আকতার হোসেন, আপন আহমেদ নিজাম, সাইফুল ইসলাম মারুফ, আমীর আশিক ও গাজী জাহিদ।
২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের সদস্যরা হলেন সভাপতি রাহাত আল আসাদ, সিনিয়র সহ—সভাপতি ইঞ্জি. সাইফুল আলম রনি, সহ—সভাপতি শাখাওয়াত রবিন, ইঞ্জি. এস. আর মোঃ সিয়াম, সাধারণ সম্পাদক মাহফুজ মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা লাল চাঁন, সহ—সাধারণ সম্পাদক শাহাদাত ইসলাম, সিয়াম মাহমুদ, সাংগঠনিক সম্পাদক নুরুল্লাহ মর্তুজা, অর্থ সম্পাদক ইমাম হোসেন, ক্রীড়া সম্পাদক তুহিন হোসেন, দপ্তর সম্পাদক ইঞ্জি. অনিক মাহমুদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক নুরুল হক, পরিকল্পনা সম্পাদক মোহাম্মদ মাসুদ, প্রচার সম্পাদক সাজ্জাদ হৃদয়, শিক্ষা বিষয়ক সম্পাদক সানী হাসান, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক শামীম আরজু, সাংস্কৃতিক সম্পাদক আরিফ হোসেন, পাঠাগার সম্পাদক রফিকুল ইসলাম সজীব, সহ—সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. তানজিম হাসান খাঁন, সহ—অর্থ সম্পাদক জাহিদ হাসান, সহ—ক্রীড়া সম্পাদক নুর নবী, নির্বাহী সদস্য ফরহাদ উজ্জল, তাঞ্জামুল মিয়াদ ও তুরাব চৌধুরী।
কাউন্সিলে ভোরের আলো সংঘ মূল দলের অধিনায়ক ও সহ—অধিনায়ক হিসেবে মাহফুজ মজুমদার ও সিয়াম আহমেদ এবং বি—দলের অধিনায়ক ও সহ—অধিনায়ক হিসেবে সাইফুল ইসলাম ও নুর মোহাম্মদকে নির্বাচন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here