মান্দায় গীতাপাঠ প্রতিযোগিতা

0
303
728×90 Banner

অসীম কুমার দাস (নওগাঁ প্র‌তি‌নি‌ধি) : নওগাঁর মান্দায় তৃতীয় থেকে একাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের নিয়ে শ্রী মদ্ভগবত গীতাপাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় উপজেলার মান্দা থানা আর্দশ বালিকা বিদ্যালয় ও কলেজের হলরুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন অবসরপ্রাপ্ত অধ্যাপক প্রলয় চন্দ্র সরকার, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অজিত চন্দ্র কবিরাজ, মান্দা উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রবীণ কুমার দাস, সাধারণ সম্পাদক অনুপ কুমার মহন্ত, সহসভাপতি নিরঞ্জন কুমার বাগচি, প্রভাষক পান্ডব চন্দ্র সরকার, মান্দা ইউনিয়ন সভাপতি সুকেশ চন্দ্র সরকার কুসুম্বা ইউনিয়ন সভাপতি তপন চন্দ্র দাস প্রমুখ।
প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন অবসরপ্রাপ্ত অধ্যাপক প্রলয় চন্দ্র সরকার, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অজিত চন্দ্র কবিরাজ, মাধুরী কর্মকার, জগদ্দীশ চন্দ্র প্রামানিক. বিশ্বনাথ মন্ডল।
প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি, ষষ্ঠ থেকে নবম এবং দশম থেকে একাদশ শ্রেণির শিক্ষার্থীরা অংশ নেয়। পরে তিন গ্রুপে বিভক্ত বিজয়ী ৯ শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here