মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের সাথে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতির মতবিনিময়

0
161
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ এর সাথে তার কার্যালয়ে ১৫ ডিসেম্বর দুপুর ১টায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। এরপর লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর লেখা কবিতা ‘ঊনিশে মার্চ’ এর কপি আনুষ্ঠানিকভাবে সচিব মহোদয়কে প্রদান করা হয়। এসময় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতির সাথে ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোঃ মাসুদ আলম। মতবিনিময়কালে পারস্পরিক শুভেচ্ছা বিনিময় এবং ‘মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।
বিজয় দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি
মহান বিজয় দিবস ২০২০ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের উদ্যোগে ১৬ ডিসেম্বর বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর নেতৃত্বে ১৬ ডিসেম্বর সকাল ৮টায় সাভারস্থ জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হবে। এরপর জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণে সমাবেশ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় ৩২ ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন করা হবে।
বিকেল ৪টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ৫১, ৫১/এ পুরানা পল্টন ঢাকায় ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।
সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম তালুকদার সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here