ময়মনসিংহে অসহায় দুঃস্থ ও জাসদকর্মীদের মাঝে খাবার বিতরণ

0
117
728×90 Banner

এম এ আজিজ,ময়মনসিংহ : সারা দেশের ন্যায় ময়মনসিংহেও বাড়ছে করোনা ভাইরাসের আতংক। করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকারীভাবে দীর্ঘ সাধারণ ছুটি চলছে। সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। দোকানপাঠ, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ অবস্থা চলবে। ব্যবসা প্রতিষ্ঠান, দোকানপাঠ বন্ধ থাকায় শ্রমজীবি, নিম্ন আয়ের দিনমজুর, দিন এনে দিন খাওয়া মানুষদের আয়ের পথ থেমে গেছে। এ অবস্থায় হতদরিদ্রদের আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়া মানুষদের দুঃখ লাগব এবং অসহায় দিনমজুর, রিক্সা চালক ও নিম্ন আয়ের দিন এনে দিন খাওয়া মানুষদের কাছে পৌছে দেয়া হচ্ছে সরকারী-বেসরকারীভাবে ত্রাণ। অসহায়দের মুখে খাবার তুলে দিতে ময়মনসিংহে রাজনৈতিক সংগঠন জাসদ ধারাবাহিক খাবার বিতরণসহ জনগণকে সচেতন করতে কাজ করছে।
মঙ্গলবার সকালে জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাসদের সাধারন সম্পাদক এবং বাংলাদেশ ট্যাক্স ল’ইয়ার্স এসোসিয়েশনের উপ-মহাসচিব এডভোকেট সাদিক হোসেন, জেলা জাসদ যুগ্ম সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্নু সহ অন্যান্যরা জেলা সদরের ঘাগড়া ও দাপুনিয়ায় শতাধিক অসহায়, দুঃস্থ এবং জাসদকর্মীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন। এর আগে জাসদ নেতৃবৃন্দ বিভাগীয় নগরীর বস্তিবাসি, রবিদাস পল¬ী ও ভাসমান, নগরীর আলিয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকায় জামিয়া মোহাম্মদীয়া নূরানী মাদ্রাসা ও গাঙ্গিনাপাড় এলাকায় আলোর পথে হিজরা সমাজ কল্যাণ সংস্থার সদস্যদের মাঝে চাল ও ডাল বিতরণ করেন।
এডভোকেট সাদিক হোসেন বলেন, মহাজোট সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার জন্য খাবার নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন। এই নির্দেশ বাস্তবায়ন এবং অভুক্ত মানুষদের সহযোগিতার জন্য আমাদের পক্ষ থেকে যতটুকু সম্ভব চেষ্ঠা করছি। সমাজের বিত্তবানদেরকে মহাদুর্যোগের সময় অসহায়দের পাশে দাড়াতে তিনি সকলের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here