যাত্রাবাড়ীতে বিপুল পরিমাব ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
71
728×90 Banner

মনির হোসেন জীবন: রাজধানীর যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৭৫৪৫ পিস ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মোঃ আক্তার (২৫), মোঃ ইমন শেখ (২৮), শাহেদ (৩২) ও মোঃ শাহিন ওরফে গুড্ডু (২৮)। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দকৃত মাদকের বাজার মূল্য আনুমানিক প্রায় সাড়ে ২২ লাখ টাকা বলে জানা গেছে।
রাজধানীর যাত্রাবাড়ীর থানার সায়েদাবাদ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সোনামিয়া বাজার এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের আটক করে।
আজ সোমবার রাতে র‌্যাব-১০ এর এএসপি (মিডিয়া) ফারজানা হক এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ এলাকায় একটি অভিযান চালিয়ে ৭ হাজার ৪শত ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আক্তার (২৫) ও মোঃ ইমন শেখ (২৮) দুই মাদক কারবারিকে আটক করে। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্বারকৃত ইয়াবার দাম আনুমানিক ২২ লাখ ৩৮ হাজার টাকা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে, আজ সোমবার রাতে র‍্যাব-১১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু জানান, রোববার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সোনামিয়া বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮৫ পিস ইয়াবাসহ মোঃ শাহেদ (৩২) ও মোঃ শাহিন ওরফে গুড্ডু (২৮) নামে দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহেদ (৩২) নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমুলপাড়া এলাকারমৃত আঃ বারেকের পুত্র এবং মোঃ শাহিন ওরফে গুড্ডু (২৮) একই এলাকার মোঃ আলাউদ্দিনের পুত্র।
র‌্যাব জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানান র‌্যাব এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here