যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জে র‌্যাবের অভিযানে ১৮ জুয়াড়ি গ্রেপ্তার

0
126
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ পৃথক দু’টি থানা এলাকায় গোপনে জুয়ার আসরে ঝটিকা অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় মোট ১৮জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
রোববার দিবাগত মধ্যরাতে রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানার চুনকুটিয়া কালিবাড়ি এলাকায় র‌্যাব-১০ এর পৃথক দু’টি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, র‌্যাবের হাতে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো, মোঃ শামীম (৪০), মোঃ জাকারিয়া (৪০), মোঃ আকমুল হোসেন (৪২), মোঃ আইয়ুব আলী (৬০), মোঃ আবুল হাসেম (৪০), মোঃ গিয়াস উদ্দিন (৪০), মোঃ মাহাবুব আলম (৩৮), মোঃ সোহাগ (৩০), মোঃ আনোয়ার হোসেন (৪২), মোঃ নাসির আকন (৩৯)। শেখ মোঃ সাজু (৩৫), মোঃ আতিকুর রহমান (৩৫), মোঃ জাহাঙ্গীর হোসেন (২৭), মোঃ আশিক খান (২৬), খোকন বম্্রন (৩৬), রাজু সাহা (২৬), মোঃ সাত্তার সরদার (৪০), ও চন্দ্রবান মন্ডল (৩২) ।
এসময় ধৃত ব্যক্তিদের নিকট থেকে মোট ১৭টি মোবাইল ফোন, ৯ প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ ৪৪ হাজার ৫৮৬ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব জানিয়েছেন, রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা জুয়া খেলা অবস্থায় ১০ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করে।
একই রাত সোয়া ১১টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার চুনকুটিয়া কালিবাড়ি এলাকায় জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় আরও ৮ জন জুয়াড়িসহ মোট ১৮জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
এবিষয়ে গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here