রাঙামাটিতে শ্বাসকষ্টে একজনের মৃত্যু : আতঙ্কে রয়েছে জেলাবাসি

0
116
728×90 Banner

নির্মল বড়ুয়া মিলন, রাঙামাটি : আজ সোমবার রাঙামাটি সদর হাসপাতালে একজন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। এ মৃত্যুর খবরে রাঙামাটিতে করোনাভাইরাস আতঙ্কে রয়েছে জেলাবাসি।
রাঙামাটি সদর হাসপাতাল সূত্রে জানায়, রাঙামাটি সদর হাসপাতালে মারা যাওয়া লোকটি দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্টে ভুগছেন। তার নাম শামসুল আলম (৫৫), পিতা- মৃত নুরুমিয়া, মাতা- লায়লা খাতুন সাং- ভেদভেদী মুসলিম পাড়া, রাঙামাটি সদর। সে গত রাত ২.৩০ মিনিটে (১৩ এপ্রিল সোমবার) মৃত্যু বরণ করে। তিনি গত দুইদিন ধরে রাঙামাটি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন।
শামসুল আলমের মৃত্যুর বিষয়টি রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর সিএইচটি মিডিয়াকে নিশ্চিত করেন।
তিনি জনান, চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাটে ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজেজ- বিআইটিআইডিতে করোনা ভাইরাসের সংক্রমণ পরিক্ষার জন্য মৃত শামসুল আলমের নমুনা পাঠানো হয়েছে। আজ সোমবার বিকাল ৪.০০ মিনিট পর্যন্ত পরিক্ষার রিপোট হাসপাতাল কর্তৃপক্ষের হাতে পৌছেনি।
গতকাল ১২ এপ্রিল রবিবার থেকে রাঙামাটি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে যে সকল ডাক্তার-নার্স ডিউটিতে ছিলেন তারা আজ ১৩ এপ্রিল সোমবার পার্যন্ত বাসায় যেতে পারেনি।
মৃত শামসুল আলমের করোনাভাইরাস রিপোট নেগেটিভ হলে কেবল মাত্র ডাক্তার-নার্স এবং অন্য কর্মচরীরা বাসায় যেতে পারবেন।
মৃত শামসুল আলমের করোনাভাইরাস রিপোট পজেটিভ হলে ডাক্তার-নার্স এবং অন্য কর্মচরীরা সবাইকে কোয়ারেন্টিনে যেতে হবে বলে জানান হাসপাতালের আরএমও।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here