রাজধানীতে আগ্নেয়াস্ত্র গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

0
130
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কলাবাগান থানার গ্রিন রোড এলাকায় অভিযান চালিয়ে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
এলিট ফোর্স (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) ফারজানা হক আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, ধৃত ব্যক্তির নাম সঞ্জিত চন্দ্র শীল (২৪)।এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ভর্তি দুই রাউন্ড গুলি ও একটি মোবাইল উদ্ধার করা হয়।
ফারজানা হক আরো জানান, বুধবার দিবাগত রাত পৌনে ৮টার দিকে র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল হক মুন্সি এর নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর কলাবাগান থানার গ্রীন রোড এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী সঞ্জিত চন্দ্র শীল (২৪)কে আটক করে।
আটক সঞ্জিত একজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী। তিনি বিভিন্ন চক্রের কাছে অবৈধ অস্ত্র বিক্রি করে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনায় সহায়তা করে আসছিলন।
র‌্যাবের এ কর্মকর্তা বলেন, সঞ্জিত চন্দ্র শীল এর পিতার নাম- সংকর চন্দ্র শীল, মাতা- কল্পনা রানী, সাং- ভবানীপুর, থানা- দৌলতখান, জেলা- ভোলা বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় মানুষের কাছে অস্ত্র বিক্রির মাধ্যমে সন্ত্রাসীদের হত্যা, চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসা সহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপের সহায়তা করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here