রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে স্কুল শিক্ষার্থী খুন , আহত-৩

0
242
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম মহসীন (১৬)। এঘটনায় সাব্বির (১৭), রাকিব (১৮) ও রুবেল (২২) নামে আরও তিনজন আহত হয়েছেন। তাদেরকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ও ঢামেক হাসপাতালে হাসপাতালে ভর্তি রয়েছে। গুরুতর আহত অবস্থায় মহসীনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে রাত ৮টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে চান মিয়া হাউজিংয়ের কালভার্ট এলাকায় এ ঘটনা ঘটে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসিরা জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭ দিকে রাজধানীর মোহাম্মদপুরে হাউজিংয়ের কালভার্ট এলাকায় চাঁন মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে স্কুল ছাত্র মহসীন (১৬),তার বন্ধু সাব্বির (১৭), রাকিব (১৮) ও রুবেল (২২)সহ কয়েকজন মিলে আড্ডা দিচ্ছিলেন। এসময় রকি, আসিফ, মিজানসহ ১০-১২ জন যুবক এসে মহসীনের জামার কলার ধরে এলোপাতাড়ি ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এসময় মহসীনকে দুর্বৃত্তদের হাত থেকে বাঁচাতে গিয়ে আহত হন সাব্বির (১৭), রাকিব (১৭) ও রুবেল (২২)। পরে তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্বার করে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে বুধবার রাত ৮টার দিকে চিকিৎসক মহসীনকে মৃত ঘোষণা করেন। এদের মধ্যে সাব্বির (১৭) ও রাকিব (১৬) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেল (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।
ডিএমপি মোহাম্মদপুর থানার (এসআই) রাকিবুল ইসলাম জানান, আহত তিনজনের মধ্যে নিহত মহসীন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির ছাত্র। আহত সাব্বির ও রাকিব একই সঙ্গে পড়ে। পুলিশ ধারণা, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্বার করে মর্গে পাঠিয়েছে। এখুনের ঘটনায় মোহাম্মদপুর থানা পুলিশ আজ সকাল পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। এঘটনায় নিহত স্কুল শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে সংশ্লিস্ট থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here