রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত

0
82
728×90 Banner

এস, এম, মনির হোসেন জীবন : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও এক ভ্যান চাকলসহ তিন জন নিহত হয়েছে।
আজ বুধবার ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, নিহতরা হলেন, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রুস্তম হাওলাদারের ছেলে নাসির হোসেন হাওলাদার (৩৮), অপরজন জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার মো. কাশেম মিয়ার ছেলে মো, মাসুম ও ভ্যানচালক আসাদুজ্জামান আসাদ (৪০)।
মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের উপর ও ওয়ারীর জয়কালী মন্দিরের সামনে পৃথক এ দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।
এদিকে, ওয়ারী থানার উপ পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুই যুবক মারা গেছে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের ভোর সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, আজ সকালে নিহতের স্বজনরা তাদের মৃতদেহ শনাক্ত করেন। নিহত নাসির পরিবারের সঙ্গে জুরাইন মিষ্টির দোকান এলাকায় থাকত। নিহত মাসুম পরিবারের সঙ্গে যাত্রাবাড়ি কাজলারপাড় এলাকায় থাকত এবং মাটির ঠিকাদারির কাজ করত।
পুলিশের এ কর্মকর্তা আরো জানান, নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
অপর দিকে, রাজধানীর ওয়ারীর জয়কালী মন্দিরের সামনে সড়ক দুর্ঘটনায় আসাদুজ্জামান আসাদ (৪০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে তিনি মারা যান। এর আগে ওইদিন বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আসাদের ছোটবোন মাহমুদা আক্তারের উদ্বতি দিয়ে পুলিশ জানান, নিহত আসাদ বর্তমানে কেরানীগঞ্জ ইকুরিয়ায় থাকতেন। তার গ্রামের বাড়ি রংপুর সদর উপজেলার ধর্মদাস মিলনপাড়ায়। ঢামেক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের ১০৩ নম্বর ওয়ার্ডের চিকিৎসাধীন রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। তবে কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ওসি মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে। ওয়ারী থানা পুলিশ বিস্তারিত তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্হা গ্রহন করবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here