রাজধানীতে বালুভর্তি ট্রাকের ধাক্কায় শিশু নিহত : আহত-৩

0
255
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ধোলাইপাড় গীত সংগীত সিনেমা হলের সামনে বালুর ট্রাকের ধাক্কায় রিকশা যাত্রী সাড়ে ৩ বছরের এক শিশু মারা গেছে। এ ঘটনায় আরও আহত হয়েছে তিনজন। আহতরা হলেন, জামাল গাজী (৫০), জয়নব বেগম (৪৫), সাদিয়া আক্তার (৭)। তারা ঢাকা জুরাইন কমিশনার রোডে সপরিবারে বসবাস করতো।
শরিবার (১০ আগষ্ট) ভোর ৬টার দিকে রাজধানীর ধোলাইপাড় গীত সংগীত সিনেমা হলের সামনের রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ীর সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান আজ শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশও আহত জামালের ভাই শফিক গাজী আজ জানায়, ঈদ করার জন্য গ্রামের বাড়ি পটুয়াখালি বাউফলে যাচ্ছিলেন জামাল গাজীর ৪ সদস্যের এই পরিবার। তারা সকলে আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর জুরাইন থেকে রিকশায় ধোলাইখাল বাসস্ট্যান্ডে যাওয়ার পথে গীতসংগীত সিনেমা হলের সামনে গেলে একটি বালুর ট্রাক দ্রæতগতিতে এসে তাদের বহনকারী রিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে রিক্শায় থাকা দুই শিশু সহ একই পরিবারের ৪ জন যাত্রী মারাত্মক ভাবে আহত হয়। আহত অবস্থায় সবাইকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ভোর সাড়ে ৬টার দিকে সাড়ে ৩ বছরের শিশুটিকে মৃত ঘোষনা করে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ীর সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য শিশুটির মৃতদেহ মর্গে রাখা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here