রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযানে ২৯ জুয়ারী গ্রেপ্তার

0
121
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী, কামরাঙ্গীরচর ও দক্ষিণ কেরানীগঞ্জ পৃথক তিনটি থানা এলাকায় অভিযান চালিয়ে ২৯ জুয়ারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি দল।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, আবু বক্কর সিদ্দিক (২৬), মোঃ রাশেদুল ইসলাম (২৬), মোঃ আবু সাঈদ মন্ডল (৪০), মোঃ আব্দুল হালিম (৫০), মোঃ কাঞ্চন মিয়া (৪০), মোঃ হযরত আলী (৫০), মোঃ হালিম সরকার (৪৫), মোঃ শাহআলম (৩৫), মোঃ হাবিবুর রহমান (৩৭), মোঃ ইলিয়াস হোসেন (৩৫), মোঃ মনিরুল ইসলাম (৩৫), মোঃ মোক্তার আলী (৪০), মোঃ হোসেন আলী (২৮) , মোঃ নাজিম উদ্দিন (৪৫), মোঃ আরশাদুল (৩৮) , মোঃ রুবেল (৩৪), মোঃ খোকন (৪০), মোঃ জাহাঙ্গীর আলম (৩৮) , মোঃ সোহেল (২৪), মোঃ বাবুল (৪৫) , মোঃ ইউসুফ (২৮), মোঃ ফারুক (৩৮), মোঃ ওমর ফারুক (৪০), মোঃ আবুল কালাম (৩০), মোঃ মনির (২৭), জাহাঙ্গীর হাসান (৩২), মোঃ শহিদুল (৩২), মোঃ ইমরান হোসেন সাগর (২১) ও মোঃ শাহআলম (২৬) প্রমুখ।
সোমবার ও রোববার রাতে রাজধানীর যাত্রাবাড়ী, কামরাঙ্গীরচর ও দক্ষিণ কেরানীগঞ্জ পৃথক তিনটি থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‌্যাব।
অভিযানকালে আটককৃতদের নিকট থেকে ২৪টি মোবাইল ফোন, এক প্যাকেটসহ ৪০৭ পিস জুয়া খেলার কার্ড ও নগদ ৩১৬৩০ টাকা জব্দ করা হয়।
র‌্যাব জানিয়েছে, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার ৪৩/ডি দক্ষিণ সায়দাবাদ এলাকায় গোপনে জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১৪ জন জুয়ারিকে গ্রেফতার করে।
এছাড়া রোববার রাত সাড়ে ৭টার দিকে র‌্যাবের-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানীর কামরাঙ্গীরচর থানার রুপনগর এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় আরও ৭ জন জুয়ারিকে গ্রেফতার করে।
একই রাত পৌনে ১২টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার বনগ্রাম বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়ারিকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়ারী। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here