রাজধানীতে ৬০০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

0
194
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর শাহআলী থানা এলাকা থেকে ৬০০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। আটককৃত ওই মাদক ব্যবসায়ীর নাম মো. আরিফুল ইসলাম (৩৩) । এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।
আজ শনিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মিরপুরের নবাবেরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।
এলিট ফোর্স র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে র‌্যাব-৪ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নবাবেরবাগ এলাকায় অভিযান চালিয়ে আরিফুল ইসলামকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৬০০ বোতল ফেনসিডিল উদ্বার করা হয়। র‌্যাব-৪ এর মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ এই মাদ বিরোধী অভিযানে নেতৃত্ব দেন।
র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, ধৃত মাদক ব্যবসায়ী আরিফুল দিনাজপুরের পাহাড়ি এলাকা থেকে পাথরভর্তি ট্রাকে লুকিয়ে এসব ফেনসিডিল ঢাকায় নিয়ে আসে। ঢাকার বিভিন্ন এলাকার মাদক কারবারীদের কাছে সে মাদক সরবরাহ করতো বলে স্বীকার করেছে। প্রাথমিক জিঞ্জাসাবাদে সে মাদক বিক্রির কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে ডিএমপি শাহআলী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here