রাজধানীতে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
170
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর গাবতলী বাস টার্মিনাল ও ডেমরার সারুলিয়া বাজার পৃথক দু’টি এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।
গ্রেফতারকৃত হলেন, মিজান হাওলাদার (৪১), মোঃ ইয়াহিয়া (৩১)।এ সময় মিজানের কাছ থেকে ছয় হাজার ও
ইয়াহিয়ার কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা সহ মোট আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার রাজধানীর গাবতলী বাস টার্মিনাল ও ডেমরা থানার সারুলিয়া বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ ৮ হাজার ইয়াবাসহ তাদেরকে আটক করে।
এদিকে, গোয়েন্দা রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আহসান খান গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার গাবতলী বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে মিজান হাওলাদারকে ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে দারুস সালাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি ।
অপর দিকে, বৃহস্পতিবার বিকেলে মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা অপরাধ ও তথ্য বিভাগ রাজধানীর ডেমরা থানার সারুলিয়া বাজার এলাকায় অপর এক অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ মো: ইয়াহিয়া (৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিম।
এদিকে, ডিএমপির ডেমরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আজহারুল ইসলাম মুকুল জানান, ডেমরা থানার সারুলিয়া বাজারস্থ কাশেমের মাংসের দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবাসহ অবস্থান করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ ইয়াহিয়াকে গ্রেফতার করা হয়।
পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, গ্রেফতারকৃতের বাড়ী কক্সবাজার জেলা টেকনাফ থানার ডেইলপাড়া গ্রামে। উদ্ধার করা ইয়াবা টেকনাফ থেকে ঢাকায় বিক্রয় করার জন্য আনা হয়েছে।প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা মাদক বিক্রির সাথে জড়িত বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে ডেমরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here