রাজধানীর খিলক্ষেত থেকে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
389
728×90 Banner

মোল্লা তানিয়া ইসলাম তমা : রাজধানীর খিলক্ষেত থানা এলাকা থেকে বিপুল পরিমান বিদেশী মদ ও হুইস্কিসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) খিলক্ষেত থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আজিবুর রহমান (৩৮) ও মোঃ মাসুদ (১৯)। এ সময় তাদের হেফাজত হতে ২৬৪ ক্যান বিদেশী বিয়ার ও ১১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।
রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর খিলক্ষেত ফ্লাইওভারের নীচে গোপনে অভিযান চালিয়ে মদ বিয়ার সহ তাদেরকে হাতেনাতে আটক করে।
ডিএমপির খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোস্তাজির রহমান আজ সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
খিলক্ষেত থানা পুলিশ আজ জানান, রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর খিলক্ষেত থানার বাড্ডাগামী ফ্লাইওভারের নীচে গোপনে অভিযান চালিয়ে মদ বিয়ার সহ দুই মাদক ব্যবসায়ী মোঃ আজিবুর রহমান (৩৮) ও মোঃ মাসুদ (১৯)কে হাতেনাতে আটক করে।
খিলক্ষেত থানা পুলিশ জানান, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘ দিন ধরে ঢাকা শহরের বিভিন্ন স্থানে গোপনে মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক বিক্রির কথা স্বীকার করেছেন। গ্রেফতারকৃতদেরকে জিঞ্জাসাবাদ শেষে আজ সোমবার ঢাকার আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপি’র খিলক্ষেত থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here