রাজধানীর দক্ষিণখানে গেন্ডিং মেশিন বিস্ফোরণে শ্রমিক নিহত

0
414
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় একটি নির্মাণাধীন বহুতল ভবনে কাজ করার সময় গেন্ডিং মেশিন বিস্ফোরণে হাফিজ উদ্দিন (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাফিজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন।
বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে দক্ষিণখানের আশকোনা মেডিকেল রোডে আটতলা ভবনে এই দুর্ঘটনা ঘটে।
পুলিশ,এলাকাবাসি ও নিহত হাফিজের সহকর্মী জিসান জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে দক্ষিণখানের আশকোনা মেডিকেল রোডে একটি আটতলা ভবনের দ্বিতীয় তলায় রড কাটার কাজ করছিল হাফিজ উদ্দিন। এ সময় হঠাৎ গেন্ডিং মেশিন (রড কাটার মেশিন) বিস্ফারণ হয়। এতে তার শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায় সে। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাফিজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ীর সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান আজ ঘটনার সত্যতা মৃত্যুর নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।
এঘটনায় দক্ষিণখান থানা পুলিশ আজ ঘটনার সত্যতা স্বীকার করেছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here