রাজধানী উত্তরায় কয়েকটি থানা ও ওয়ার্ড আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

0
72
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু: ঢাকা মহানগর উত্তরের কয়েকটি থানা ও ওয়ার্ড আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হয় শুক্রবার ২৯ শে জুলাই। দীর্ঘ প্রত্যাশিত সম্মেলনকে ঘিরে আ’ লীগের নেতাকর্মীদের মাঝে ছিল উল্লাসে মুখরিত।
ভিন্ন ধর্মী এই আয়োজনের মাধ্যমে ঢাকা মহানগর উত্তরের বিমানবন্দর থানা, উত্তরা পূর্ব থানা , উত্তরা পশ্চিম থানা এবং ১ ও ৫১ নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ছিল হাজার হাজার নেতাকর্মীদের ঢোল। তিন নং সেক্টরের ফ্রেন্স আগামীর ক্লাব মাঠ প্রাঙ্গণ ও চারপাশ এলাকায় থানা ও ওয়ার্ডের সম্ভব্য সভাপতি ও সাধারন সম্পাদক পদপ্রার্থীদের ফেস্টুন ব্যানেরে জানান দেওয়া ছাড়াও উক্ত সম্মেলন অনুষ্ঠানে নিজেদের জীবন বৃত্তান্ত জমা দিয়ে প্রার্থীদের তালিকায় নাম লিখেছেনও অনেক আ’লীগের নেতা। সব কিছু মিলিয়ে সকল নেত্রী বৃন্দের যেন এক মিলন মেলা রুপান্তরিত হয়েছিল উক্ত সম্মেলনের স্থানটি। বাংলাদেশের একটি বৃহত্তম একটি রাজনৈতিক দল আওয়ামী লীগ। এদলের সম্মেলনে কে হবে যোগ্য আ’ লীগের কান্ডারী, কে পাবে নেতৃত্ব এ নিয়ে নানা জল্পনাকল্পনা বিরাজ করেছে সকল নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে।
উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মনোয়ার ইসলাম চৌধুরী রবিনের সভাপতিত্বে, বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এবং মাননীয় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। সম্মলনের উদ্ভোদনী বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান সহ মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত উত্তরা পূর্ব , উত্তরা পশ্চিম , বিমানবন্দর থানা , ০১ ও ৫১ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন- ২০২২ এ সভাপতি ও সাধারন সম্পাদকের পদ-প্রত্যাশী হিসেবে নিজেদের প্রার্থীতা ঘোষণা করেছেন প্রায় শতাধীক নেতৃবৃন্ধরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here