রাজধানী গাবতলী হতে অপহৃত ভিকটিম ১২ ঘন্টা পর মুমূর্ষ অবস্থায় উদ্ধার

0
135
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের অভিযানে রাজধানী গাবতলী এলাকা হতে অপহৃত ভিকটিমকে ১২ ঘন্টা পর মুমূর্ষ অবস্থায় উদ্ধার করেছে।
গত ০৮ জুলাই রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ময়মনসিংহ জেলার সি-স্টোর এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ময়মনসিংহ জেলার সি-স্টোর এলাকায় অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহৃত ভিকটিম মোঃ রাজু আহম্মেদ(৩৫), পিতা-মোঃ নুরুল আমিন, সাং-চন্দনসড়ক, থানা-চারঘাট, জেলা-রাজশাহী, এ/পি-বাসা নং-৪৪/১, কালাচাঁদপুর, নর্দা, থানা-গুলশান, ডিএমপি, ঢাকাকে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে দ্রæত পালিয়ে যায়। পরবর্তীতে র‌্যাব ভিকটিমকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে।
ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় একজন বাইন হাউজ কর্মকতা। সে গত ০৮/০৭/২০২০ ইং তারিখ অনুমান ১০.১৫ ঘটিকার সময় অফিসের কাজের জন্য রাজধানীর গাবতলী এলাকায় পারিবাবিক কাজ শেষে গাবতলী বাসষ্ট্যান্ডে আসা মাত্র অজ্ঞাতনামা অপহরণকারীরা ভিকটিমকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে চোখ বেঁধে অপহরণ করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে তার হাত-পা বেধে রেখে প্রচন্ড ভাবে মারধর করে এবং তার সাথে থাকা মোবাইল ফোনসহ নগদ টাকা-পয়সা ছিনিয়ে নেয়।
পরবর্তীতে গত ০৮ জুলাই ২০২০ তারিখ অনুমান ১৩.১৫ ঘটিকার দিকে অপহরনকারীরা ভিকটিমের মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ১০ লক্ষ টাকা দাবি করে অন্যাথায় তাকে খুন করে লাশ গুম করার হুমকি দেয় এবং তাকে ব্যাপক ভাবে শারীরিক নির্যাতন করে।
বিষয়টি গত ০৮ জুলাই ২০২০ তারিখ অনুমান ২০.৩০ ঘটিকার সময় ভিকটিমের পরিবার র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত ভিকটিমকে ফিরে পাওয়ার জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে ময়মনসিংহ জেলার সি-স্টোর এলাকা হইতে মুমূর্ষ অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here