লালপুরে মাদক ব্যবসা রমরমা

0
46
728×90 Banner

লালপুর ( নাটোর ) প্রতিনিধি: লালপুরে মাদকের রমরমা ব্যবসা চলছে । যেন মাদকে ভাসছে এই লালপুর।
স্থানীয় সূত্রে জানা যায়, লালপুরের পাশ্ববর্তী রাজশাহীর বাঘা ও কুষ্টিয়ার ভেড়ামারা, দৌলতপুর সীমান্ত হয়ে প্রতিদিন লালপুরে মাদক ঢুকছে। স্থানীয় প্রশাসনের নাকের ডগার ওপরে মাদক ব্যাবসায়ী ও সেবীদের আড্ডা চললেও কেউ দেখতে পায়না। হাত বাড়ালেই মাদক পাওয়া যাওয়ার ফলে প্রতিদিন বাড়ছে মাদক সেবীর সংখ্যা।এতে অভিভাবকরা শংকিত। মাদকের ভয়াল থাবায় রয়েছে উপজেলার পুরাতন ঈশ্বরদী, লক্ষিপুর,, মোমিনপুর,,তিলকপুর, নবীনগর, গৌরীপুর,কাজীপাড়া,পালিদেহা , এয়ারপোর্ট মোড় , ভাদুর বটতলা,গোপালপুর পৌরসভা এলাকা, আব্দুলপুর ,কলসনগর ,ওয়ালিয়া ,কদিমচিলান , মাঝগ্রাম , লালপুর চর , লালপুর কোলনি , আড়বাব, বিলমাড়ীয়া, নওসারা সুলতানপুর, আরাজী বাকনা , দিয়াড়শংকরপুর।
বিভিন্ন স্থানে সন্ধ্যার পর থেকে মাদকসেবীদের আড্ডা জমজমাট ভাবে চলে গভীর রাত পর্যন্ত। এ আড্ডায় ছাত্র, শিক্ষক, আইনজীবী সহ নানা পেশার মানুষ যুক্ত হয়ে থাকে । নাম প্রকাশ না করার শর্তে বিলমাড়ীয়া বাজারের একাধিক ব্যবসায়ী বলেন, তরকারি বাজার ও পুরাতন পরিষদের কাছে প্রতিদিন মাদকের হাট বসে, মনে হয় যেন মোটর সাইকেলের বাজার।
মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সাথে পুলিশের সখ্যতা রয়েছে বলেও অভিযোগ রয়েছে।
উপজেলা প্রশাসন মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের বিষয়ে কথা বলেও কোন প্রকার প্রতিকার পাওয়া যায় না বলে জানিয়েছেন কমিটির এক সদস্য। এবিষয়ে লালপুর থানার ওসি নাছিম আহমেদ বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here