শাহজালালে পায়ুপথে ১ কেজি সোনাসহ আটক ১ যাত্রী

0
202
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে করে আনা ১ কেজি ১৪০ গ্রাম সোনা সহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। সোমবার ১২ টার দিকে এসব সোনা নিয়ে এমিরেটের ফ্লাইটে ( ইকে ৫৮২) দুবাই থেকে ঢাকায় আসেন সারোয়ার আলম (৩৫) নামের এক যাত্রী। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, সোমবার সারোয়ার আলম দুবাই থেকে ঢাকা আসেন। বিমানবন্দরের ক্যানোপি এলাকায় আসার পর তার আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে করে সোনা আনার কথা স্বীকার করেন। এরপর তার পায়ুপথ থেকে ৯ টি সোনার বার উদ্ধার করা হয়। তার পকেটে পাওয়া যায় আরো ১৪৪ গ্রাম সোনার অলংকার।
আটক স্বর্ণের বাজার মূল্য ৫৭ লাখ টাকা বলে জানা গেছে। সারোয়ার চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার পশ্চিম দলাই গ্রামের মোঃ সোলায়মানের পুত্র।
আটক সরোয়ারের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here