শাহরাস্তিতে ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

0
294
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না, শাহরাস্তি: শাহরাস্তিতে ৮ বছরের এক মেয়ে শিশুকে ধর্ষনের অভিযোগে ওসমান গণি (১৫) নামে এক কিশোরকে আটক করেছে থানা পুলিশ। গত শনিবার উপজেলার মেহের উত্তর ইউনিয়নের বানিয়াচৌঁ গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কিশোর বানিয়াচৌঁ গ্রামের বেপারি বাড়ির মৃত আবু তাহেরের পুত্র। ধর্ষিতা শিশুটিও একই এলাকার জনৈক ব্যাক্তির মেয়ে। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীতে পড়ে।
শিশুর পরিবার ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার স্কুল পড়ুয়া (৮) বছরের শিশুটি স্কুল শেষ করে বাড়ি ফিরছিলো। ফেরার পথে আগে থেকে বাগানের পাশে বসে থাকা কিশোর গণি তাকে কোলে করে একটি নির্জন বাগানে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি চিৎকার করলে পথচারীদের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত ওসমান গণি শিশুটিকে রেখে পালিয়ে যায়। পরে শিশুটি বাড়ি ফিরে তার মাকে বিষয়টি খুলে বললে তার মা উক্ত ঘটনাটি পুলিশকে অবহিত করে।
শিশুটির মায়ের দেয়া এ অভিযোগের ভিত্তিতে শাহরাস্তি থানার এসআই হাবিবুর রহমান ও এসআই ওমর ফারুক সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযুক্ত গণিকে আটক করে শাহরাস্তি থানায় নিয়ে আসে। অতঃপর শনিবার রাতে অভিযুক্ত গনিকে আসামি করে শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে নির্যাতিতা শিশুর মা। পরে শিশু নির্যাতন মামলায় পুলিশ গতকাল রবিবার দুপুরে কিশোর গণিকে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here