শ্রীপুরে মোবাইল চুরির অপবাদে কিশোরীর আত্মহত্যা

0
241
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে মোবাইল চুরির অপবাদ দিয়ে এক কিশোরীকে মারধরের পরদিন তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার দুপুরে উপজেলার আক্তাপাড়া গ্রামে নিজ বাড়ির একটি কক্ষ থেকে ওই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহিদা আক্তার উপজেলার আক্তাপাড়া গ্রামের সিরাজুল হক গাজীর মেয়ে। মারধরের ঘটনায় অভিযুক্ত একই গ্রামের মোকছেদ আলীর ছেলে সুমন (৩৫) ঘটনার পর থেকে পলাতক রয়েছে।
নিহতের ছোট ভাই পারভেজ জানায়, তাদের বাড়ির পার্শ্ববর্তী সুমনের ঘর থেকে বৃহস্পতিবার একটি মোবাইল ফোন চুরি হয়। মোবাইল উদ্ধারে সুমন শাহিদাকে সন্দেহ করে চাপ প্রয়োগ করতে থাকে। শাহিদা চুরির সঙ্গে নিজের সম্পৃক্ততা অস্বীকার করলে সন্ধ্যায় সুমন ও তার স্ত্রী লাকী আক্তার তাকে মারধর করে। এ ঘটনায় শুক্রবার সকালে বাজারে যাওয়ার সময় পথরোধ করে ভাই পারভেজকেও মারধর করে অভিযুক্ত সুমন।
ভাইকে মারধর করতে দেখে তার দাদি নবিরন নেসা (৭০) এগিয়ে আসলে তাকেও মারধর করে সুমন। এ ঘটনায় লোকলজ্জার ভয়ে তার বোন গত রাত থেকেই মানসিকভাবে ভেঙ্গে পরে। পরে মানসিক চাপ সইতে না পেরে শাহিদা নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্যহত্যা করে।
শ্রীপুর থানা পুলিশের এসআই জাহাঙ্গীর আলম জানান, নিহতের পরিবার থেকে যদি কোনো অভিযোগ এখনো আসেনি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে। নিহত কিশোরীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here