সরকারের বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার অব্যাহত রেখেছে…..মিছবাহুর রহমান চৌধুরী

0
47
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী বলেছেন, পাঠ্যপুস্তকের ভূল সংশোধনের দ্রুত পদক্ষেপ নেওয়া সত্বেও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা ব্যাপক মিথ্যা অপ-প্রচার অব্যাহত রেখেছে। এরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার করে বলছে, সরকার নাকি পাঠ্যপুস্তক থেকে মহানবী (সাঃ) এবং তাঁর মহান সাহাবী (রাঃ) দের জীবনী উঠিয়ে দিয়ে ভিন্ন ধর্মের দেব-দেবীর জীবনী অর্ন্তভূক্ত করেছে। এই মিথ্যাচার সরকার উৎখাতের ষড়যন্ত্রের একটি অংশ। ইসরাইলী মোসাদের এদেশীয় এজেন্টরা বাংলাদেশকে নিয়ে খেলায় মেতে উঠেছে। দেশের উন্নয়নের ভিতরের অনুপ্রেবেশকারীদের ব্যবহার করে সরকারের ভাবমূর্তি নষ্ট করে দেশব্যাপী ফিৎনা ও নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ধ্বংসাত্মক কার্যকলাপের সদুর প্রসারি পরিকল্পনা তৈরী করেছে। ইউরোপ-আমেরিকায় লবিষ্ট নিয়োগ করে মিথ্যাচার করছে। ধর্মীয় প্রতিষ্ঠানগুলোকে দখলে নেওয়ার মহাপরিকল্পনা প্রণয়ন করেছে। উস্কানিমূলক বক্তব্যের মাধ্যমে দেশে ব্যাপক সংখ্যক উগ্রবাদী ও সন্ত্রাসী তৈরী করছে। আওয়ামী লীগ ও সরকার সমর্থক দলগুলির ৪০ হাজার নেতা-কর্মীদের হত্যার নীল নকশা প্রণয়ন করেছে। মসজিদ কমিটিগুলোকে ব্যবহার করে অর্থের বিনিময়ে তাদের দলীয় ক্যাডারদেরকে ইমাম হিসেবে নিয়োগ দিচ্ছে। মহানগর ও গুরুত্বপূর্ণ শহরগুলোতে সরকারদলীয় নেতাদের অভ্যন্তরিন কোন্দলের সুযোগ নিয়ে গুরুত্বপূর্ণ পদে পদবী দখল করেছে।
বাংলাদেশ ইসলামী ঐক্য জোট আয়োজিত দেশের সমসাময়িক বিষয় নিয়ে ৩১ জানুয়ারি মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেন। লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, মাফিয়া সিন্ডিকেটরা পবিত্র রমজান মাস সামনে রেখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির সার্বিক ব্যবস্থা সম্পন্ন করেছে। কালোবাজারী মাফিয়া চক্রদের মদদ দিচ্ছে এক শ্রেণীর সরকারি কর্মকর্তা। কালো টাকা ও দুর্নীতির মাধ্যমে সমাজে ব্যাপক বৈষম্য তৈরী করছে। দেশের সম্পদ বিদেশে পাঁচার করছে। তিনি সাংবাদিক সম্মেলনে তাদের দলের আগামী দিনের কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচি হলো ১০ থেকে ২০ ফেব্রুয়ারি সমমনা দল ও সংগঠনের সাথে মতবিনিময়। ১লা মার্চ থেকে ৬ মার্চ পার্যন্ত ষড়যন্ত্রকারী দুর্নীতিবাজ ও মোসাদ এজেন্টদের বিরুদ্ধে গণপ্রতিরোধের আহ্বান জানিয়ে দেশের সবকয়টি জেলায় প্রচারপত্র বিলি। ১৮ মার্চ শনিবার ঢাকায় সূধী ও কর্মী সমাবেশ থেকে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে স্বেতপত্র প্রকাশ ও পরবর্তী কর্শসূচি ঘোষণা হবে।
সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ঐক্য জোটের মহাসচিব আল্লামা মনিরুজ্জামান রাব্বানী, ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জুলকার নাঈম, আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা ইউসুফ সিদ্দিকী, মোঃ আসাদুজ্জামান খান, ঢাকা মহানগর সভাপতি হাফেজ মাওলানা মোহাম্মদ মোশাররফ হোসাইন মাহমুদ, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সালামাত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুফতি মাওলানা বোরহান উদ্দিন আল আজিজী, মুফতি মাওলানা তাজুল ইসলাম, মাওলানা সফিকুল হাসান শিহাব, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল হান্নান, যুব বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন খোকন, দপ্তর সম্পাদক মোশারফ হোসেন বাবু।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here