সাংবাদিক মাহবুব আলম প্রয়াত জেএসএস ও ডিইউজের শোক

0
303
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সদস্য, প্রবীণ সাংবাদিক মাহবুব আলম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।
আজ শুক্রবার (০৫ জুন) সকাল ৯টা ৩৮ মিনিটে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। কর্মজীবনে ইউএনবি, দৈনিক আজাদ,দৈনিক জনতা, দৈনিক লালসবুজ, দৈনিক আমীন ,দৈনিক দিনকাল, দৈনিক সংবাদসহ বিভিন্ন সংবাদপত্রে কাজ করেছেন। বেশ কয়েক বছর ধরেই তিনি শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন।মৃত্যুকালে তিনি ২ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে জাতীয় সাংবাদিক সোসাইটির ( জেএসএস ) কেন্দ্রীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড এম এ মজিদ এবং জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় মহাসচিব ও বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় সাবেক সহকারী মহাসচিব নাসির উদ্দিন বুলবুল জাতীয় সাংবাদিক সোসাইটির পক্ষে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
ডিইউজে নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here