১০টি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের আহ্বান….. বঙ্গদ্বীপ এম এ ভাসানী

0
65
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : আজ রবিবার স্বতন্ত্র প্রার্থী জোটের আহ্বায়ক ও ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদ্বীপ এম এ ভাসানী এক বিবৃতিতে বলেন, ছয়টি জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সারা বাংলাদেশের মানুষের দৃষ্টি ছিল বগুড়ার হিরো আলমের প্রতি একজন স্বতন্ত্র প্রার্থীকে নিয়ে। সে যে কোন প্রকারে হোক সারা বাংলাদেশের মানুষের কাছে সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবে অনেকটা সহানুভূতির স্থান করে নিয়েছে। সমগ্র দেশবাসীর আশা আকাঙ্ক্ষা ছিল হিরো আলমের বিজয় নিয়ে। আমরাও স্বতন্ত্র প্রার্থী জোটের পক্ষ থেকে প্রত্যেকটি স্বতন্ত্র প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছিলাম। আমাদের আশা ছিল তিনটি স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হবে।
তিনি আরো বলেন, হিরো আলমের নির্বাচন, নির্বাচনী ফলাফল ও বিজয় নিয়ে ধুম্রজাল চলছে। আমরা চাই সুষ্ঠু তদন্ত সাপেক্ষে সঠিক সমাধান হোক। গনরায় কে উপেক্ষা করে পক্ষপাতিত্ব হোক এটা আমরা চাই না। এর ব্যত্যয় ঘটলে এটা হবে সাপোর্টার্স এবং সরকারের প্রতি আত্মঘাতী। অতি উৎসাহ ভালো না। খন্দকার মোস্তাকও অতি উৎসাহ দেখিয়েছিল। আমি আমার বক্তব্য বলেছিলাম যদি মমতাজ এমপি হতে পারে তার চেয়ে অনেক গুনে হিরো আলম এগিয়ে আছে। আমরা স্বতন্ত্র প্রার্থী জোটের পক্ষ থেকে আরও ব্যাপক খোঁজখবর নিচ্ছি। আমরা আশা করেছিলাম নির্বাচন কমিশন ছয়টি নির্বাচনী এলাকায় সিসি ক্যামেরা স্থাপন করবে। কেন হল না এটা আমাদের বোধগম্য নয়।
তিনি বলেন, হিরো আলমের নির্বাচনী এলাকার ফলাফল ও গেজেট স্থগিত রাখা হোক এবং বিতর্কিত ১০টি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের দাবি করছি। সারা দেশবাসী তাকিয়ে আছে বগুড়ার হিরো আলমের দিকে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here