৪৬নং ওয়ার্ডবাসীর সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই কাউন্সিলর প্রার্থী নূরুল ইসলাম নূরু

0
81
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন আগামী ২৫ মে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় কাটাচ্ছেন ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নূরুল ইসলাম নূরু। তিনি লাটিম প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন এবং ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিচ্ছেন।
কাউন্সিলর প্রার্থী নূরুল ইসলাম নূরু গণসংযোগ শেষে সাংবাদিকদের বলেন, আধুনিক,স্মাট,নিরাপদ ও মডেল ওয়ার্ড গড়তে সবার সহযোগিতা কামনা করছি। আমাকে যদি এবারও কাউন্সিলর নির্বাচিত করা হয় তাহলে বিগত মেয়াদে যে উন্নয়ন করেছি সে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।
কাউন্সিলর প্রার্থী নূরুল ইসলাম নূরু বলেন, বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেলের দিক নির্দেশনা মেনে সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়নমূলক কাজ করেছি। আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই। আপনাদের ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা ও লাটিম মার্কায় ভোট প্রত্যাশা করছি।
তিনি আরোও বলেন, ৪৬নং ওয়ার্ডের ভোটাররা এবারও লাটিম মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার স্মার্ট ওয়ার্ড বিনির্মানের যে প্রচেষ্টা রয়েছে তা বাস্তবায়নে কাজ করবো। মানুষের দুঃখ, দুর্দশা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত ওয়ার্ড গঠনে কাজ করবো। আমি কখনোই নিজের উন্নয়নে নয় বরং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করেছি- আগামীতেও করবো। অতীতে যেভাবে সকলের বিপদে ঝাঁপিয়ে পড়ে সহযোগিতার হাত বাড়িয়েছি ঠিক তেমনি ভাবে আগামীতেও মানুষের পাশে থাকবো। আমার মূল লক্ষ্যই হচ্ছে জনগণের ঘরে ঘরে নাগরিক সেবা পৌঁছে দেওয়া। এই ওয়ার্ডকে দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল ওয়ার্ড হিসাবে উপহার দিবো ইনশাআল্লাহ।
৪৬নং ওয়ার্ডের বাসিন্দরা বলেন, নূরুল ইসলাম নূরু একজন সফল জনপ্রিয় কাউন্সিলর। এই ওয়ার্ডের অসহায় মানুষের পাশে থেকে সুখ-দুঃখের সাথী হয়ে বিভিন্ন সময় সহযোগিতা করেছেন। তিনি কাউন্সিলর থাকা অবস্থায় এই ওয়ার্ডের রাস্তা সংস্কার, করোনা কালে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণসহ বিভিন্ন পূজায় মন্দির পরিদর্শন ও আর্থিক সহায়তা দিয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here