ঈদে প্রিয়াংকার ভেলকিবাজী

0
60
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল: ‘ভেলকিবাজী’ নাটকে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফ হাসান ও প্রিয়াঙ্কা জামান। নাটকটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা নীহাজ খান।
মডেল ও অভিনেত্রী প্রিয়াংকা জামান জানান নিহাজ খান পরিচালিত ‘ভেলকিবাজী’ নাটকটি আসন্ন ঈদুল আযহায় প্রচার হবে।

প্রিয়াংকা জামান জানান, তিনি অস্ট্রেলিয়া থেকে শো করে আসার পর এক মুহূর্তের জন্যও সময় পাচ্ছেন। প্রতিদিনই তাকে শুটিং করতে হচ্ছে। সবই ঈদের কাজ। ভেলকিবাজী নাটকের আখ্যান ভাগে রয়েছে, একটি শ্যুটিং ইউনিট শ্যুটিং করতে গিয়ে নায়কের অনুপস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। ইউনিট নিয়ে বসে অলস সময় পার করতে থাকেন আর হিরোর জন্য অপেক্ষা করতে থাকেন। পরিচালকের মোবাইলে এসএমএস আসে হিরো হার্ট অ্যাটাক করে হসপিটালে ভর্তি আছেন, শ্যুটিং করতে পারবেন না। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। প্রযোজকের মাথায় যেন আকাশ ভেঙে পড়লো। এমন অবস্থায় সহকারী পরিচালক বুদ্ধি দিলো পরিচালককে শ্যুটিং বন্ধ না করে ডিরেক্টরকেই হিরোর চরিত্রে অভিনয় করতে। বাবা-মা চরিত্র শিল্পী, নায়িকা ও প্রযোজক এই বুদ্ধিকে সাধুবাদ জানিয়ে শ্যুটিং করার জন্য আহ্বান করেন পরিচালককে।
শুরু হলো শ্যুটিং। পরিচালক হলেন নায়ক আর সহকারী পরিচালক হলেন পরিচালক।’ এভাবেই নাটকের গল্প পল্লবিত হয়েছে। পরিচালক নিহাজ খান জানান, একাধিক শিল্পীর অসহযোগিতার কারণে লোকশনে তাকে যথেষ্ট বিব্রত হতে হয়েছে।
তিনি বলেন, ‘গল্পটির চিত্রনাট্য লিখতে আমাকে অনেক সময় নিতে হয়েছে। গল্পের পরতে পরতে আছে সংবেদনশীলতা এবং নানা নাট্য সংঘাত। ঈদের জন্য আমার নাটকটি যেমন বেদনার তেমনি আনন্দেরও হবে। মিডিয়া ক্রিয়েশন প্রযোজিত ও নীহাজ খান-এর রচনা ও পরিচালনায় এবারই প্রথম নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেন আরিফ হাসান ও প্রিয়াঙ্কা জামান।
বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন – কাজী উজ্জ্বল, এবিএম সোহেল, ইমরান আজান, লিজা খানম, শেখ স্বপ্না, তানজিদা তারিন, নুরুল ইসলাম রানা, মিজান, সেতু, ফারুক রাজ প্রমূখ। নির্মাতা জানান, আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশনে দেখা যাবে ‘ভেলকিবাজী’ নাটকটি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here