উত্তরায় পুলিশের ওপর হামলার অভিযোগে জামাত শিবিরের দুই কর্মী আটক

0
21
728×90 Banner

স্টাফ রিপোর্টার: রাজধানীর উত্তরায় পুলিশের ওপর হামলার অভিযোগে জামাত শিবিরের দুই কর্মীকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, ওয়ালি উল্লাহ ও ইয়াসিন আরাফাত। এঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। তারা হলেন, উত্তরা পশ্চিম থানা পুলিশের এএসআই মেহেদী ও কনস্টবল রফিক।
মঙ্গলবার বিকেল তিনটার দিকে উত্তরা পশ্চিম থানার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের হাউজ বিল্ডিং বাসষ্ট্যান্ড এলাকায় মিছিল করার সময় এ ঘটনা ঘটে।
আজ সন্ধ্যা ৭ টায় ডিএমপির উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন এ খবর নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্হানীয় লোকজন জানান, গতকাল মঙ্গলবার দুপুর পৌনে তিনটার দিকে জামায়াতে ইসলামী বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে একটি মিছিল ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরার আজমপুর থেকে শুরু হয়। ৫/৬ শ মিছিলকারীরা উত্তরা হাউজ বিল্ডিং বাস স্ট্যান্ড যাওয়ার পথে উত্তরা পশ্চিম থানা পুলিশ মিছিলকারীদের বাধা দেয়ার চেষ্টা করে। তখন মিছিলকারীরা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করলে সংঘর্ষ বেধে যায়। এসময় পুলিশ ও মিছিলকারীদের মধ্যে কিছুক্ষণ দাওয়া পাল্টাধাওয়া হয়। এসময় পুলিশ মৃদু লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ ৬/৭ জনকে আটক করে থানায় নিয়ে যায়। মিছিলকারীদের ইটের আঘাতে উত্তরা পশ্চিম থানা পুলিশের এএসআই মেহেদী ও কনস্টবল রফিক আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা করা হয়েছে।
এবিষয়ে উত্তরা পশ্চিম থানার পুলিশের উপ- পরিদর্শক (এসআই) মনির হোসেন (২) ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের ওপর হামলা করার অভিযোগে ওয়ালি উল্লাহ ও ইয়াসিন আরাফাত নামে জামাত শিবিরের দুই নেতাকে গ্রেফতার করে আজ বুধবার আদালতে পাঠিয়েছে। এবিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here