ঐশী গাইবেন গোল্ডেন সংয়ে

0
688
728×90 Banner

ডেইলি গাজীপুর বিনোদন প্রতিবেদক : বৈশাখী টিভির মিউজিক্যাল শো তিব্বত লাক্সারি সোপ ‘গোল্ডেন সং’য়ে গাইবেন এ প্রজন্মের তারকা কণ্ঠশিল্পী ঐশী। অনুষ্ঠানটি প্রচারিত হবে আগামীকাল শনিবার রাত ৮টায়। তিনি মূলত ফোক গানের শিল্পী হলেও এই অনুষ্ঠানে তাকে উপস্থাপন করা হবে ভিন্নরূপে।
সানজিদা তন্বির উপস্থাপনায় এই অনুষ্ঠানে ঐশী গাইবেন অন্তবিহীন, কিনে দে রেশমি চুড়ি, কোথাও যদি হারিয়ে যাই, আমি রূপ নগরের রাজকন্যা, আল্লাহি আল্লাহ কিয়া কারো’র মতো জনপ্রিয় সব গান।
লিটু সোলায়মানের প্রযোজনায় তিব্বত লাক্সারি সোপ ‘গোল্ডেন সং’য়ের প্যানেল প্রযোজক রবিউল হাসান সুজন। অনুষ্ঠানে গুণী ও জনপ্রিয় এই শিল্পী ঐশীর গাওয়া গানগুলো কিছুক্ষণের জন্য হলেও দশর্কদের মোহময় আবেশে আচ্ছন্ন করবে বলে মনে করছেন আয়োজকরা।
এ ব্যাপারে ঐশী বলেন, ‘বৈশাখী টিভিতে গান গাইতে পেরে সত্যিই খুব ভালো লাগে। কারণ, বৈশাখী টেলিভিশনকে সব সময় নিজের চ্যানেল বলে মনে হয়। আশা করি, গানগুলো দশর্কদের অনেক ভালো লাগবে।’
নিজের গান টিভির পদার্য় দেখার সুযোগ হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘এই চেষ্টা সব সময় করি। কারণ সেগুলো দেখে নিজের ভুলত্রæটিগুলো শোধরে নেয়া যায়। পরবতীর্ সময়ে সে ভুলগুলো যাতে না হয় সে ব্যাপারে সব সময় সচেতন থাকি।’

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here