চড় খেয়ে ওমর সানিকে ‘গুলি করার হুমকি’ জায়েদ খানের

0
11
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ঢাকাই সিনেমার খল নায়ক ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান নিয়ে এবার এলো নতুন খবর। অভিযোগ উঠেছে এই অনুষ্ঠানে নাকি চিত্রনায়ক ওমর সানিকে গুলি করার হুমকি দিয়েছেন ইন্ডাস্ট্রির আর এক নায়ক জায়েদ খান।
জানা গেছে, শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। তবে অভিযোগ মিথ্যা দাবি করেছেন জায়েদ খান।
নাম প্রকাশ না কারার শর্তে অনুষ্ঠানের কয়েকজন শিল্পী জানান, মৌসুমীকে বিরক্ত করার কারণেই জায়েদ খানের ওপর চটে যান ওমর সানি।
জানা গেছে, বেশ কিছুদিন ধরেই মৌসুমীকে বিরক্ত করছিলেন জায়েদ খান। এ বিষয়ে ডিপজলের কাছে নালিশও দিয়েছিলেন ওমর সানি। ডিপজল জানিয়েছিলেন জায়েদ আর মৌসুমীকে বিরক্ত করবেন না। তবে ডিপজলের এমন সমাধানে তুষ্ট হতে পারেননি কুলি নায়ক।
বিয়ের অনুষ্ঠানে জায়েদকে সামনে পেয়েই কষিয়ে দিলেন চড়। পাল্টা জবাবে পিস্তল বের করে গুলির হুমকি দেন জায়েদ খান।
অনুষ্ঠানে উপস্থিত থাকা অতিথিরা জানান, জায়েদের উদ্দেশ্যে সানি বলেন, ‘তোরে না নিষেধ করছি আমার বউরে ডিস্টার্ব করবি না। ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।’
হাতিহাতি শুরু হতেই ঘটনাস্থলে ছুটে আসেন ডিপজল। এত বড় অনুষ্ঠানে অপ্রীতিকর অবস্থা এড়াতে দুইজনকেই শান্ত হওয়ার অনুরোধ করেন তিনি। ঘটনার পরেই অনুষ্ঠান থেকে বিদায় নেন ওমর সানি। আধাঘণ্টা পর জায়েদ খানও চলে যান।
এ ঘটনাকে ‘ওই একটু ধাক্কাধাক্কি’ বলে মন্তব্য করেছেন ডিপজল। তবে জায়েদ খানের পিস্তল বের করার বিষয়টিও স্বীকার করেছেন তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × four =