টঙ্গীর নতুন বাজার ভুঁইয়া টাওয়ারে শ্যামল গোল্ড ওয়ার্কসে দুর্ধর্ষ ডাকাতি

0
1446
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: আজ মঙ্গলবার রাত ৮: ৩০ মিনিটে টঙ্গীর নতুন বাজার ভুঁইয়া টাওয়ারে শ্যামল গোল্ড ওয়ার্কসে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।
জানাযায়,নতুন বাজারের ভুইয়া টাওয়ারে স্বর্ণের দোকানে ডাকাতি। ৫/৬টি পেট্রোল বোমা বিস্ফোরণ করে এত ২জন আহত হয়।

শ্যামল গোল্ড ওয়ার্কসের মালিক শ্যামল পোদ্দার

ডাকাতরা দোকানের ভেতরে ঢুকে মুহূর্তের মধ্যে শ্যামল গোল্ড ওয়ার্কসের মালিক শ্যামল পোদ্দারসহ অন্যান্যদের অস্ত্রের মুখে জিম্মি ৫০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দেড় লাখ টাকা লুটে নেয়। খবর পেয়ে টঙ্গী পুর্ব থানার পুলিশ , র‌্যাব -১, ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ধর্ষ ডাকাতির সংবাদ পেয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি ঘটনাস্থ পরিদর্শন করেন এবং পুলিশকে ঘটনার সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনার নির্দেশ দেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, ডাকাতরা কালো গ্লাসের একটি মইক্রোতে করে দ্রুত চলে যায়। চলে যাওয়ার সময় দোকানের সামনে তিনটি হাত বোমা ফাটায় তারা। এর মধ্যে ঘটনাস্থলেই দুটি বোমা বিষ্ফরিত হয়। ‘বোমাগুলো ফাটানোর পর পুরো এলাকা অন্ধকার আচ্ছন্ন হয়ে পড়ে। সবাইকে আতঙ্কিত করে আব্দুল্লাহ স্টোর নামক বাজারের অপর আরো একটি দোকান থেকে নগদ বিশ হাজার টাকা নিয়ে দ্রুত মাক্রোবাস যোগে পালিয়ে যায়। যাওয়ার সময় রাস্তার উপর আরও একটি হাতবোমা ফাটায় ডাকাত দল।
পুলিশ সুত্রে জানা যায়, ঘটনার পর টঙ্গী দত্তপাড়া স্কুইব রোড এলাকা থেকে ডাকতিতে জরিত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা খালেদ হোসেন খান প্রিন্স(৩১),মো.খাইরুল ইসলাম(২৯),বোরহান মিয়া(৩২) ও গাড়ি চালক আমজাদ মোল্লা(৩১)। এ সময় ডাকাতিতে ব্যবহিত একটি সাদা মাক্রোবাস(যাহার নাম্বার- ঢাকা মেট্রো-চ ৫৩৯৫৮৬ ) আটক করা হয়।
যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here