দক্ষিণখানে ছুরিকাঘাতে যুবক খুন, ৩ আসামি রিমান্ডে

0
70
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু : রাজধানীর দক্ষিণখানে বন্ধুর টাকা লেনদেন সংক্রান্ত দ্বন্দ্ব মীমাংসা করতে গিয়ে বৃহস্পতিবার (১২ অক্টোবর) ছুরিকাঘাতে খুন হন মোসাব্বির হোসেন সিফাত (৩৬) নামে এক যুবক। এ ঘটনায় দায়ের করা মামলায় তিন আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে এনেছেন দক্ষিন খান থানা পুলিশ।
শনিবার (১৪ অক্টোবর) আটককৃতদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা আবু । শুনানি শেষে তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদ।
রিমান্ডে নেয়া আসামিরা হলো মো. রাজিব (২৩), মো. আশিক (২৩) মো. শেখ নিজাম (২২)।
মামলার এজাহার থেকে জানা যায়, নিহত সিফাতের বন্ধু মো. জাবেদ মৃধা কিছুদিন আগে নোমানকে পাঁচ হাজার টাকা ধার দেয়। নোমান ধারের তিন হাজার টাকা শোধ করে। বাকি দুই হাজার টাকা ফেরত না দিয়ে দীর্ঘদিন তালবাহানা করতে থাকে। এতে উভয়ের মধ্যে শত্রুতা সৃষ্টি হয়।
মামলার এজাহার থেকে আরও জানা যায়, ঘটনার দিন গত ১২ অক্টোবর সন্ধ্যায় নোমানের কাছে পাওনা দুই হাজার টাকা ফেরত চায় মো. জাবেদ মৃধা। নোমান টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে জাবেদ মৃধাকে ধাক্কা মারে নোমান এবং দেখে নিচ্ছি বলে অন্যান্য অভিযুক্তদের মোবাইল ফোনে ঘটনাস্থলে আসতে বলে।
কিছুক্ষণ পর সিফাত ঘটনাস্থলে এসে দেখতে পায় জাবেদকে মারধর করা হচ্ছে। সিফাত প্রতিবাদ করলে নোমনসহ অজ্ঞাতনামা আসামিরা সিফাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।
পরে সিফাতের মামা মো. রশিদুল ইসলাম ও পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় মুসাব্বির হোসেন চৌধুরী সিফাতের মা নাসরিন বেগম বাদী হয়ে দক্ষিণখান থানায় একটি হত্যা মামলা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here