রূপগঞ্জে বিএনপি-জামাত সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

0
14
728×90 Banner

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়ায় বিএনপি-জামাত সন্ত্রাসীদের ডাকা ১০ ডিসেম্বর মহা সমাবেশের নামে নাশকতা ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৮ ডিসেম্বর উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনে উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ জায়েদ আলী। সভায় বক্তব্য রাখেন, বাংলদেশ হাকার্সলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি জাকারিয়া হানিফ, রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মোঃ তরিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভুঁইয়া,
কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হাজী ফজল, কায়েতপাড়া ইউনিয়ন মহিলালীগের সভাপতি জোসনা বেগম, সাধারণ সম্পাদক আরজুদা বেগম, কায়েতপাড়া ইউনিয়নের যুব মহিলালীগের সভাপতি শারমিন আক্তার রিমা, সাধারণ সম্পাদক মরিয়ম বেগম মলি, কায়েতপাড়া ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, আলতাফ হোসেন, মতিন ভুঁইয়া, সুরুজ ইসলাম, মাসুম মিয়া, মইনুল আহম্মেদ মানিক, আব্দুল হাই, সুলতানা রাজিয়া, পিয়ারা বেগম, শারমিন আক্তার রিমা, আওয়ামীলীগ নেতা মহিবুর রহমান, নূর আহম্মদ, নূর হোসেন, আবু বকর আবু, শ্রী কালী পদ ও আলহাদী প্রমুখ।
সভায় বক্তারা বলেন বিএনপি-জামাতের সন্ত্রাসীরা আগামী ১০ ডিসেম্বর মহা সমাবেশের নামে দেশকে অস্থিতিশীল করার লক্ষে সারা দেশে তারা নাশকতা, নৈরাজ্য ও চোরাগুপ্ত হামলা চালাচ্ছে। আমরা কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলী, অঙ্গ ও সহযোগী সকল সংগঠনে নেতৃবৃন্দরা একত্রিক হয়ে বিএনপি-জামাতের সন্ত্রাসীদের প্রতিহত করব।
পরে বিক্ষোভ মিছিল নিয়ে তারা ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here